মেইন ম্যেনু

সিফাত হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

রাজশাহী : রাবির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী ওয়াহিদা সিফাত হত্যা মামলার আসামিদের গ্রেপ্তার এবং বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীরা।

মানববন্ধন চলাকালে প্রতিবাদ সমাবেশে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীরা ছাড়াও রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের আহ্বায়ক জামাত খান ও সিফাতের সহপাঠী সংবাদিক গোলাম রাব্বানী বক্তব্য দেন।

মানববন্ধনে জামাত খান বলেন, শুরু থেকেই পুলিশ স্পর্শকাতর এই মামলার তদন্তে গড়িমসি করছে। তিনি অবিলম্বে মামলার আসামিদের গ্রেপ্তার করে এই হত্যাকা-ের সুষ্ঠু তদন্ত এবং বিচার দাবি করেন।

এ সময় সিফাতের সহপাঠী গোলাম রাব্বানী অভিযোগ করেন, সিফাত হত্যা মামলার দুই আসামি তার শ্বশুর ও শাশুড়ি উচ্চ আদালতে গিয়ে আগাম জামিনের আবেদন করলেও আদালত তা নামঞ্জুর করেছেন। এরপরও পুলিশ তাদের গ্রেফতার করছে না। তিনি আসামিদের গ্রেফতারের দাবি জানান।

উল্লেখ্য, ২৯ মার্চ সন্ধ্যায় রাজশাহী নগরীর মহিষবাথান এলাকায় মোহাম্মদ হোসেন রমজানের বাড়িতে রহস্যজনক মৃত্যু হয় ওয়াহিদা সিফাতের। এ ঘটনায় ৬ এপ্রিল সিফাতের চাচা বাদী হয়ে রাজপাড়া থানায় যৌতুকের দাবিতে নির্যাতন করে হত্যার অভিযোগে মামলা করেন।






মন্তব্য চালু নেই