আমাদের সম্পর্কে

আওয়ার নিউজ

OURNEWSBD.COM  একটি তারুন্য উদ্দীপ্ত সৃজনশীলতার বহিঃপ্রকাশ। এক ঝাঁক তরুণ ও তাদের তারুণ্য এই প্রকাশানার প্রতি শব্দের সঙ্গে মিশে আছে। অনেক অনলাইন পত্রিকার ভীড়ে আওয়ার নিউজ কি করবে? আওয়ার নিউজ সবসময় সত্যকে প্রকাশ করবে, ভয়, ভীতি, করুনা কোন কিছুর কাছে কখনো মাথা নত করবে না। সত্য যত কঠিনই হোক আমরা সেটা প্রকাশ করতে চাই নির্ভীক চিত্তে।

‘প্রযুক্তি ও তারুণ্যের সংবাদ মাধ্যম’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে আওয়ার নিউজ বিডি সবসময় চেষ্টা করে প্রযুক্তি, বিজ্ঞান, তথ্য যোগাযোগ ও তারুণ্যের সৃজনশীলতাকে প্রাধান্য দিয়ে তুলে ধরতে। একটি জ্ঞানভিত্তিক বিজ্ঞানমুখী মানবিক সমাজ প্রতিষ্ঠার জন্য আওয়ার নিউজ তরুণ প্রজন্মের সৃজনশীলতা বিকাশে সহায়ক ভূমিকা রাখতে চায়। তাইত আওয়ার নিউজে আমরা অন্য সংবাদের পাশাপাশি বিজ্ঞান, তথ্য – যোগাযোগ প্রযুক্তির সর্বশেষ সংবাদ সবার আগে প্রকাশ করার চেষ্টা করি।

আওয়ার নিউজের পথ চলায় আপনি, এই পাঠক সমাজ আমাদের সবচেয়ে বড় অনুপ্রেরনা। আপনারা ভালবেসে আমাদের সঙ্গে থাকলেই কেবল আমরা টিকে থাকব। আমাদের সকল প্রচেষ্টা হবে আপনার সংবাদ চাহিদাকে কেন্দ্র করে। আপনার যে কোন মতামত আমরা সাদরে গ্রহন করব। আপনার পরামর্শ আমরা অনুসরন করার চেষ্টা করব। আপনি আওয়ার নিউজ ও এর যে কোন বিষয়ে আমাদের সঙ্গে যোগাযোগ করতে পারেন।

আওয়ার নিউজ মানবতার কথা বলে, আওয়ার নিউজ দেশের কথা বলে। বিশ্বমানবতার কথা বলে আওয়ার নিউজ।

আমরা দেশপ্রেমের কথা বলি, আমরা মুক্তিযুদ্ধের কথা বলি, আমরা বলি বাংলা ভাষায়। একুশের শহীদেরা আমাদের অনুপ্রেরনা, আমরা সাহস পাই ৭১ রণাঙ্গনের সেই সব সূর্য সৈনিকদের কাছ থেকে যারা কখনো পরাজিত হয়নি। আমরাও পরাজিত হতে চাই না। আওয়ার নিউজ এদেশের ১৬ কোটি মানুষের ভরষার সংবাদ মাধ্যম হয়ে উঠতে চাই।

আমরা সবার কথা বলি, আমাদের কোন দল নেই। যা কিছু ভাল আমরা তার সঙ্গেই থাকতে চাই। আপনার সঙ্গে হাতে হাত রেখে আমরা এগিয়ে যেতে চাই।

আমরা রাষ্ট্রের আইন কানুন, রীতিনীতির প্রতি শ্রদ্ধাশীল। দেশপ্রেম ও রাষ্ট্রীয় আইন বিরোধী এবং বাঙ্গালীর আবহমান কালের সামাজিক সহনশীলতার বিপক্ষে আওয়ার নিউজ কখনো সংবাদ প্রকাশ করে না। আমরা সকল ধর্মমতের প্রতি শ্রদ্ধাশীল, কোন ধর্মমত বা তাদের অনুসারীদের অনুভূতিতে আঘাত দিয়ে আমরা কিছু প্রকাশ করি না।

আওয়ার নিউজ বিডি ডট কম ওয়েবসাইট চলে রেস্পনসিভ ওয়েব লে-আউটে। যার ফলে এই ওয়েবসাইট আপনার ডিভাইসে স্বয়ংক্রিয়ভাবে সন্নিবেশিত হবে এবং আপনাকে বার বার স্ক্রল করে ডান বাম করা লাগবে না।