কেমন দেখতে ছিলেন কিশোরী ক্যাটরিনা, প্রকাশ ইনস্টাগ্রামে

অনেক অল্প বয়স থেকেই শোবিজ-এ এসেছেন ক্যাটরিনা। বলতে গেলে টিনএজ থেকেই তাঁর মডেলিং জীবন শুরু। সেখান থেকেই চোখে পড়ে যান পরিচালক কায়জাদ গুস্তাদের। ২০০৩ সালে ‘বুম’ ছবি দিয়েই বলিউডে পা রাখেন ক্যাটরিনা যদিও তাঁর প্রথম বিগ ব্যানার হিট ছবি ‘সরকার’। তবে নিজেকে প্রথম সারির নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করতে অনেকটাই সময় লেগেছে তাঁর। ২০০৮ সালে গিয়ে তবেই সেই বিভাগে উন্নীত হতে পেরেছেন।

সব মিলিয়ে ক্যাটরিনাকে অনেকটাই পরিশ্রম করতে হয়েছে। ব্যক্তিগত জীবনেও নানা ওঠাপড়ার মধ্যে দিয়ে তাঁকে যেতে হয়েছে। কিন্তু তাঁর সৌন্দর্য এতটাই ডিভাইন যে ছবি হিট না করলেও তাঁর দিক থেকে চোখ ফেরাতে পারেননি দর্শক। তিনি যে কোনওদিন খ্যাতির শীর্ষে পৌঁছবেন সেটা বোধহয় অনেক ছোট বয়স থেকেই বুঝে গিয়েছিলেন তাঁর কাছের মানুষজন। নীচের ছবিটি তার একটি বড় প্রমাণ—

তখনও টিনএজেও পা দেননি ক্যাটরিনা। মাত্র ১২ বছর বয়স অথচ এই পোজিং দেখলে যে কেউ বলতেই পারেন যে এই কিশোরীর বয়স হবে ১৫ বা ১৬ এবং সে একজন পেশাদার মডেল। সম্প্রতি এই ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নায়িকা এবং সঙ্গে নিজেই বলেছেন যে ছোট থেকেই ক্যামেরার সামনে দাঁড়ানোর ব্যাপারে তিনি বেশ সপ্রতিভ ছিলেন।



মন্তব্য চালু নেই