মেইন ম্যেনু

ইউপি চেয়ারম্যানকে পেটালো যুবলীগ নেতা

রাজশাহী : রাজশাহীর গোদাগাড়ীতে ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আকতারুজ্জামান আক্তারকে পিটিয়ে আহত করেছেন যুবলীগ নামধালী নেতা সানোয়ার হোসেন বিদ্যুৎ। তিনি গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

রোববার সন্ধ্যা ৭টার দিকে উপজেলা পরিষদের সভা শেষে বাড়ি ফেরার সময় ইউপি চেয়ারম্যান আকতার এ হামলার শিকার হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার রাজশাহী-ঢাকা মহাসড়কের বিজয়নগর এলাকায় আকতারুজ্জামানের মোটরসাইকেলের গতিরোধ করেন যুবলীগ নেতা বিদ্যুৎ। এরপর তাকে বাঁশ এবং লাঠি দিয়ে বেধড়ক পেটাতে থাকেন বিদ্যুৎ ও তার সহযোগীরা। স্থানীয় লোকজন ঘটনাস্থলে আসলে যুবলীগ নেতা ও তার সহযোগীরা পালিয়ে যায়।

এরপর গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা ইউপি চেয়ারম্যান আক্তারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

খবর পেয়ে চেয়ারম্যানের সমর্থকরা বিজয়নগর এলাকায় যুবলীগ নেতা বিদ্যুতের বাড়িতে হামলা চালায়। এ ঘটনাকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি) এসএম আবু ফরহাদ জানান, ঘটনাস্থলে পুলিশ অবস্থান করায় পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। চেয়ারম্যান আকতার অভিযোগ করলে মামলা হিসেবে গ্রহণ করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয়রা জানান, দেওপাড়া ইউনিয়ন যুবলীগের সম্মেলনে সভাপতি পদে পরাজিত হন সানোয়ার হোসেন বিদ্যুৎ। তার পরাজয়ের জন্য চেয়ারম্যান আকতারকে দায়ী করে দেখে নেওয়ার হুমকি দিয়েছিলেন তিনি। ওই হুমকির প্রেক্ষিতে বিদ্যুৎ চেয়ারম্যান আকতারকে পিটিয়েছে বলে ধারণা করা হচ্ছে।






মন্তব্য চালু নেই