দীর্ঘ ৭ দিন যুদ্ধ করে মৃত্যুর কাছে হার মানলেন শহিদুল

মৃত্যুর কাছে হার মানলেন দীর্ঘ ৭ দিন যুদ্ধ করে নাশকতাকারীদের পেট্রোল বোমায় দগ্ধ ট্রাকের হেলপার শহিদুল ইসলাম (৩৮)। গতকাল সোমবার বিকেল সাড়ে ৫টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত শহিদুল ইসলাম রাজশাহীর পবা উপজেলার মোল্লার ডাইং এলাকার ইয়াসিন আলীর ছেলে।

নিহত শহিদুল ইসলাম স্বজনরা জানান, পেট্রোল বোমার আগুনে দগ্ধ শহিদুল ইসলামের শরীরের অনেক অংশই পুড়ে গিয়েছিল। চিকিৎসকরা আগেই জানিয়েছিলেন তার অবস্থা আশঙ্কাজনক। তার শরীরে বার্নের পরিমাণ ৬০ ভাগের বেশি। তার মৃত্যুতে পরিবারে শোকের মাতম নেমে এসেছে। আত্মীয় ইলিয়াস হোসেন জানান, তার পরিবারে স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে মিলে ৫ জনের সংসার। পরিবারে একমাত্র উপার্জন করার ব্যক্তি ছিলেন তিনি।

উল্লেখ্য, গত ২ ফেব্রুয়ারি মহানগরীর নগরপাড়া এলাকায় অবরোধকারীদের পেট্রোল বোমা হামলার শিকার ট্রাকের মালিক ও চালক। রাজশাহীর পবা উপজেলার আলীগঞ্জ এলাকার মনিরুদ্দিনের ছেলে সাইদুল ইসলাম (৪০) ও হেলপার মোল্লার ডাইং এলাকার ইয়াসিন আলীর ছেলে শহিদুল ইসলাম (৩৮) অগ্নিদগ্ধ হয়। এরপরে থেকে তারা দুইজনই রামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি ছিল।



মন্তব্য চালু নেই