মেইন ম্যেনু

রাজশাহীতে ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার

রাজশাহী : রাজশাহীর বাগমারায় আতিকুর রহমান (৩৫) নামে এক ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আতিকুর রহমানের বাড়ি নাটোরের আহম্মদপুরে।

সোমবার দুপুরে বাগমারার দেউলা বাস স্ট্যান্ড এলাকার একটি ভাড়া বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। তিনি বাগমারায় ব্র্যাক ব্যাংক শাখার ব্যবস্থাপক ছিলেন।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়দা খান জানান, সোমবার দুপুরের দিকে ব্র্যাক ব্যাংক কর্মকর্তা আতিকুর রহমানের লাশ তার ভাড়া বাসা থেকে দরজা ভেঙে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরে তার লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
তিনি আত্মহত্যা করেছেন না তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট হাতে না আসা পর্যন্ত সে ব্যাপারে নিশ্চিত করে কিছু বলা যাবে না।
আতিকুর রহমানের সহকর্মী মহিরুল ইসলামের বরাত দিয়ে ওসি জানান, দাপ্তরিক কাজে রোববার সকালে তিনি রাজশাহীতে যান। সন্ধ্যার পর তিনি বাগমারার দেউলা বাস স্ট্যান্ড সংলগ্ন ভাড়া বাসায় ফেরেন। বিয়ে না হওয়ায় তিনি ওই বাড়িতে একাই থাকতেন।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে আতিকুরের বাসায় কাজ করতে গিয়ে গৃহকর্মী সায়েদা খাতুন ভেতর থেকে দরজা বন্ধ দেখেন। পরে ডাকার পরও জবাব না পেয়ে বিষয়টি অন্যদের জানান। এ সময় থানায় খবর দেওয়া হয়।

এ বিষয়ে থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা হয়েছে। ময়নাতদন্ত শেষে তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলে জানান ওসি।






মন্তব্য চালু নেই