মেইন ম্যেনু

রাজশাহীতে বাস ও অটোরিকশার সংঘর্ষে আহত ৭

রাজশাহী : রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার মোড় এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে মাহিন্দ্র অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ৭জন আহত হয়েছে।

আহতরা হলেন, মোহনপুরের মৌগাছী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাদিরা ইয়াসমিন (৫০) সহকারী শিক্ষিকা তনজিমা খাতুন (৩৫) শিবপুর প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শিমু আক্তার (২৭) আলম উদ্দিন (২৫), মিঠুন আলী (৩০) ও গৌতম (২৭)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ শনিবার সকাল সাড়ে ৭ টার দিকে নওগাঁ থেকে একটি যাত্রীবাহী বাস রাজশাহীতে আসছিল এ সময় অপরদিক থেকে মাহিন্দ্র অটোরিকশা যাত্রী নিয়ে নওহাটার দিকে যাচ্ছিল। শাহমখদুম থানা মোড় এলাকায় বাসটি পৌছুলে অটোরিক্সাটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় এলাকাবাসি আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করে।

শাহমখদুম থানার এসআই তাজউদ্দিন জানান, মাহিন্দ্র অটোরিকশা যাত্রী নিয়ে নওহাটার দিকে যাচ্ছিল। অপরদিকে নওগাঁ থেকে একটি যাত্রীবাহী বাস রাজশাহীতে আসছিল এসময় তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৭জন আহত হয়। এর মধ্যে ৫ জনের আবস্থা আশংখাজনক বলে জানা গেছে। তাদের রামেক হাসপাতালের ৮নম্বার ওর্য়াডে ভর্তি করা হয়েছেঅ। এ ঘটনায় বাসচালককে আটক করা হয়েছে বলে তিনি জানান।






মন্তব্য চালু নেই