মেইন ম্যেনু

ফলো আপ :

জীবন হত্যা, ৩০ জনের বিরুদ্ধে মামলা

রাজশাহী : রাজশাহীতে গত বৃহস্পতিবার রাতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে জীবন শেখ নামের একজন নিহতের ঘটনায় বোয়ালিয়া মডেল থানায় হত্যা মামলা করা হয়েছে।

আজ শনিবার নিহত জীবনের বড় বোন শম্পা বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলায় ১২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাসানসহ পাঁচজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২০ থেকে ২৫ জনকে আসামি করা হয়েছে।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান জানান, বৃহস্পতিবার রাতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলায় আসামি করা হয়েছে, রাজশাহী নগর আওয়ামী লীগের ১২ নম্বর ওয়ার্ড সভাপতি হাসান (৪৫), বোয়ালিয়া থানা আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান কালুর ছেলে আশিকুর রহমান তুহিন এবং হোসেনীগঞ্জ এলাকার কালামের ছেলে রনিকে (২৭)।

ওসি আরো জানান, এ মামলায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে আসামিদের গ্রেফতার করতে সম্ভাব্য স্থানে অভিযান চালানো হচ্ছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে ফেসবুকে বিরূপ মন্তব্য করা নিয়ে নগরীর রাণীবাজার এলাকায় ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ, গোলাগুলি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় কয়েকটি দোকানপাট ও মোটরসাইকেল ভাঙচুর করা হয়। একপর্যায়ে গুলিবিদ্ধ হন জীবন শেখ। এ ছাড়াও অন্তত পাঁচজন আহত হন।

আহতদের মধ্যে জীবন ও ছাত্রলীগকর্মী তুষারকে উদ্ধার করে রামেক হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসকরা জীবনকে মৃত ঘোষণা করেন।

আরো পড়ুন :

দুই গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগ কর্মী নিহত






মন্তব্য চালু নেই