মুন্ডুমালা পৌর যুবলীগের সম্মেলন

মানুষ হত্যা করে সরকার হটানো যাবেনা: ফারুক চৌধুরী

রাজশাহী : মানুষ হত্যা করে সরকার হটানো যাবেনা, জামায়াত বিএনপি বাংলাদেশকে পাকিস্থনি রাষ্ট্র বানাতে নানা প্রকার ষড়যস্ত্র করছে, তাদের কর্মকান্ড আইএস জঙ্গিসংগঠনের কর্মকান্ডে পরিনত হয়েছে। গতকাল রোববার বিকালে মুন্ডুমালা উচ্চ বিদ্যালয় মাঠে মুন্ডুমালা পৌর যুবলীগ আয়োজিত ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী জেলা আওয়ামী লীগ সভাপতি শিল্প মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রাজশাহী-১ (তানোর- গোদাগাড়ী) আসনের এমপি ওমর ফারুক চৌধুরী এ সব কথা বলেন।

তিনি বলেন, তাদের হরতাল অবরোধে জনগনের সম্পৃক্ততা নেই তাদের দলের নেতা কর্মীরা হরতাল মানেনা, বেগম জিয়া ক্ষমতার মহে গনবিচ্ছিন্ন আন্দলন করছে। আবার সিটি কর্úোরেশনের তফসীল ঘোষনা হওয়া মাত্র নির্বাচনে অংশ গ্রহনের জন্য মাতোয়ারা হয়ে উঠেছে।

বর্তমান সরকার যখন দেশকে উন্নত রাষ্ট্রে পরিনত করতে যাচ্ছে তখন জঙ্গি নেত্রী বেগম জিয়া এসব উন্নয়ন মেনে নিতে পারছেনা তাই দেশের সাধারণ মানুষকে অগ্নি বোমা মেরে নারী শিশুকে হত্যা করছে। এই অগ্নিঝরা মার্চ আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগসহ জনগনকে সাথে নিয়ে তাদের সব রকম আন্দলন প্রতিহত করা হবে।

তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়া নিজে আরাম আয়েশে থেকে সাধারণ জনগনকে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে এবং নির্বিচারে মানুষ হত্যা করছে। বাংলাদেশের শান্তি প্রিয় মানুষ খালেদা জিয়াকে ক্ষমা করবেনা।

মুন্ডুমালা পৌর যুবলীগ আহ্বায়ক নাহিদ হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মুন্ডুমালা পৌর সভার মেয়র ও তানোর উপজেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম রাব্বানী, তানোর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল-আল-মামুন, রাজশাহী জেলা যুবলীগ সভাপতি আবু সালেহ, রাজশাহী জেলা যুবলীগ সহ-সভাপতি আব্দুল মান্নান, রাজশাহী জেলা যুবলীগ সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, রাজশাহী জেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক আলী আজম সেন্টু,

প্রবীণ আওয়ামী লীগ নেতা অধ্যাপক লুৎফর রহমান, মুন্ডুমালা পৌর আওয়মী লীগ সভাপতি গোলাম মোস্তফা, জেলা আওয়ামী লীগ নেতা শরিফ খান, তানোর উপজেলা মহিলা লীগের সভানেত্রী সোনিয়া সরদার, যুবলীগ নেতা খালেদ ওয়াসি কেটু প্রমুখ।

সম্মেলনের উদ্বোধন করেন, তানোর উপজেলা যুবলীগ সভাপিত ওহাব হোসেন লালু, প্রধান বক্তা ছিলেন, তানোর উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও কলমা ইউপি চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

এ সময় বাধাইড় ইউপি যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল ইসলামসহ বিএনপি ও যুবদলের প্রায় শতাধীক নেতা কর্মি সাংসদ ফারুক চৌধুরী হাতে হাত রেখে আওয়ামী লীগে যোগদান করেন। সাংসদ ফারুক চৌধুরী সকলকে ফুলের মালা দিয়ে আওয়ামী লীগে বরণ করে নেন। এর আগে সাংসদ ফারুক চৌধুরী ৩৮লাখ টাকা ব্যায়ে মুন্ডুমালা মেডিকেল মোড় থেকে উত্তরপাড়া পর্যন্ত নির্মিত পাকা রাস্তার উদ্বোধন করেন।

১৩লাখ ৭১হাজার টাকা ব্যায়ে মুন্ডুমালা বাজার মোড় হতে লুৎফর রহমানের বাড়ি পর্যন্ত ড্রেন নির্মান কাজের উদ্বোধন, ৫৬লাখ ৯৯হাজার টাকা ব্যায়ে মুন্ডুমালা উত্তরপাড়া শফিক আরমি’র বাড়ি হতে পরামানিকের কালভাট পর্যন্ত ড্রেন নির্মান কাজের উদ্বোধন এবং মুন্ডুমালা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের শ্রেণি কক্ষ নির্মান কাজের উদ্বোধন করেন।



মন্তব্য চালু নেই