মেইন ম্যেনু

দেবহাটা (সাতক্ষীরা) সংবাদ (১৪/১০/১৪)

ছাত্রলীগের শুভেচ্ছা মিছিল ও নতুন অফিস উদ্বোধন:
সাতক্ষীরার দেবহাটা ইউনিয়ন ও দেবহাটা কলেজ ছাত্রলীগের উদ্যোগে সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডাঃ রুহুল হক দুদকের অভিযোগ থেকে অব্যাহতি পাওয়ায় তাকে শুভেচ্ছা জানিয়ে এবং পুনরায় তাকে মন্ত্রিত্ব দেওয়ার আহবান জানিয়ে এক মিছিল ও সভা অনুষ্ঠিত হয়েছে। দেবহাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান সবুজ ও সাধারন সম্পাদক হাফিজুর রহমান হাফিজের নেতৃত্বে মিছিলটি দেবহাটা বাজার ও উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে উপজেলা মোড় চত্বরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন দেবহাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান সবুজ, সাধারন সম্পাদক হাফিজুর রহমান হাফিজ, ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক লিটন, দেবহাটা কলেজ ছাত্রলীগের আহবায়ক শেখ রাসেল, সোহাগ, রাজু, রিয়াজুল, সাদ্দাম হোসেন, আফজাল, মোস্তাফিজুর, জুয়েল হোসেন, শাহিন, মিজান ও সবুজ প্রমুখ। বক্তারা স্বাস্থ্যমন্ত্রী ডাঃ রুহুল হক দুদকের অভিযোগ থেকে অব্যাহতি পাওয়ায় তাকে শুভেচ্ছা জানান এবং পুনরায় তাকে মন্ত্রিত্ব দেওয়ার জন্য সরকারের নিকট আহবান জানান। পরে দেবহাটা ইউনিয়ন ছাত্রলীগের অফিস উদ্বোধন করা হয়। এখানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সদর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন রতন, উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক রাশেদুল ইসলাম, দেবহাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান সবুজ, সাধারন সম্পাদক হাফিজুর রহমান হাফিজ সহ ছাত্রলীগ নেতৃবৃন্দ।

আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস উদযাপন:
দেবহাটা উপজেলা পরিষদ চত্বরে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস উদযাপন উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা, সমাবেশ, চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। দেবহাটা উপজেলা প্রশাসনের বাস্তবাায়নে এবং আইডিয়াল ও উত্তরনের সহযোগিতায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আ.ন.ম তরিকুল ইসলাম। সভাপতিত্ব করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশ্রাফুল হক। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মিসেস নাজমুন নাহার। বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা লিপটন সরদার, কৃষি কর্মকর্তা শ্বাশ্বতী ছন্দা দেবনাথ, উপজেলা পল্লী উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান আবুল কাশেম প্রমুখ।

প্রাথমিক শিক্ষকদের সাথে মতবিনিময়ে ইউএনও তরিকুল ইসলাম:
দেবহাটা উপজেলা পরিষদ মিলনায়তনে প্রাথমিক শিক্ষার গুনগত মান উন্নয়ন বিষয়ক এক কর্মশালা গতকাল সকাল সাড়ে ১১ টায় অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আ.ন.ম তরিকুল ইসলাম। আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আকছেদুর রহমান, ডিপিইও আশরাফ হোসেন, এডিপিইও ওহিদুল ইসলাম। প্রধান অতিথি আ.ন.ম তরিকুল ইসলাম বলেন, শিক্ষা ছাড়া কোন জাতি উন্নত করতে পারে না। শিক্ষার কোন বিকল্প নেই। বর্তমান বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে হলে তথ্য ও প্রযুক্তি নির্ভর শিক্ষায় শিক্ষিত হতে হবে বলে তিনি উল্লেখ করেন। বর্তমান সরকার শিক্ষার ক্ষেত্রে যে ভূমিকা রেখেছে সেটা অপুরনীয় উল্লেখ করে তিনি বলেন প্রধানমন্ত্রীর ইচ্ছা এই জাতিকে শতভাগ শিক্ষিত করা। সে ভাবে সরকার কাজ করছে। আর সেজন্য তিনি সকলের আন্তরিকতা ও সহযোগিতার আহবান জানান।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই