মেইন ম্যেনু

তালার সন্তান প্রবাসী পিন্টু মালয়েশিয়ায় দূর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত

এসকে রায়হান, (তালা) সাতক্ষীরা : ২১ ডিসেম্বর দিবাগত ভোর রাত আনুমানিক ৪ টার দিকে সাতক্ষীরা জেলার তালা উপজেলার জেঠুয়া গ্রামের শেখ রিয়াদ হাসান পিন্টু (২৭)মালয়েশিয়ায় দূর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হয়েছেন (ইন্না লিল্লাহী ………. রাজেউন) ।

মালয়েশিয়াতে অবস্হানকারী প্রবাসী বাংলাদেশীদের সূত্রে জানা যায় , বুহষ্পতিবার ভোর রাতে টাকার লেনদেন ও প্রবাসে কাজ সংক্রান্ত জটিলতার সূত্র ধরে ৫/৬ জনের একদল দূর্বৃত্ত লেগোন পাঢানা সানওয়ের বাসায় ঢুকে পিন্টুর পেট ও পায়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায় । এত অতিরিক্ত রক্তক্ষরনে ঘটনাস্হলেই পিন্টুর মৃত্যু হয় । দূর্বৃত্তদের সবাই প্রবাসী বাংলাদেশী বলে জানা গেছে । বর্তমানে পিন্টুর রাশ মালয় পুলিশ হেফাজতে রয়েছে ।

পিন্টুর পিতার নাম শেখ আব্দুস সাত্তার । গত দুই বছর ধরে পিন্টু মালেয়শিয়াতে অবস্থান করছে। সে একটি কন্যা সন্তানের পিতা । অনাকাঙ্খিত এই মৃত্যু তার পরিবারের জন্য বড় একটি ক্ষতি ও বিপর্যয় বয়ে এনেছে । সে তালা উপজেলা ছাত্রদল নেতা মিন্টুর ছোট ভাই । তার মৃত্যুতে তালা উপজেলা ছাত্রদল এক বিবৃতিতে বলেছেন , তার এই মৃত্যুর সংবাদে আমরা গভীরভাবে ব্যাথিত । আমরা তার বিদেহী আত্নার মাগফিরাত কামনা করছি এবং শোকাহত পরিবিরের প্রতি সমবেদনা জানাচ্ছি , সাথে সাথে এই মৃত্যুর জন্য দোষীদের
দৃষ্টান্তমূলক শাস্তী দাবি করছি।






মন্তব্য চালু নেই