মেইন ম্যেনু

কলারোয়া উপজেলা আন্ত:ইউনিয়ন ফুটবল টুর্ণামেন্ট

চন্দনপুরকে হারিয়ে কেরালকাতা ইউপি সেমিতে

কলারোয়া উপজেলা আন্ত:ইউনিয়ন ফুটবল টুর্ণামেন্টের প্রথম রাউন্ডের শেষ খেলায় চন্দনপুর ইউনিয়ন পরিষদকে ৫-২ গোলে পরাজিত করে কেরালকাতা ইউনিয়ন পরিষদ সেমিফাইনাল নিশ্চিত করেছে। শনিবার বিকেলে কলারোয়া পাইলট হাইস্কুল ফুটবল মাঠে অনুষ্ঠিত খেলার প্রথমার্ধে কেরালকাতা ইউপি ১-০ গোলে এগিয়ে যায়। দ্বিতীয়ার্ধের শুরুতেই চন্দনপুর ১টি গোল করে খেলায় সমতা আনে। পরে আবারো আরেকটি গোল করে এগিয়ে যায় চন্দনপুর ইউপি। তবে কেরালকাতার আক্রমনাত্মক ও খেলোয়ারদের সমন্বয়াত্মক খেলায় ব্যাকফুটে চলে যায় চন্দনপুর। একটি পেনালটি কিকসহ পরপর ৪টি গোল করে ম্যাচের শেষ বাঁশি যখন বাজে তখন কেরালকাতা ৫-২ গোলে পরাস্ত করে চন্দনপুর দলকে। ম্যাচে সেরা খেলোয়ার বিজয়ী কেরালকাতা দলের ১০নং জার্সিধারী ঢাকা রহমতগঞ্জের নিয়মিত ফরোয়ার্ডার রাব্বিকে পুরষ্কৃত করে কলারোয়া পাবলিক ইন্সটিটিউট। খেলা পরিচালনা করেন মাসউদ পারভেজ মিলন, মোশারফ হোসেন, রাশেদুল ইসলাম রাশু ও মোস্তাফিজুর রহমান। ধারাভাষ্য দিয়ে মাঠের চারপাশের কয়েক হাজার দর্শককে বিমোহিত করেন প্রভাষক রফিকুল ইসলাম, মাস্টার শেখ শাহজাহান আলী শাহীন ও মাস্টার আব্দুল ওহাব মামুন।
মঞ্চে বসে খেলা উপভোগ করেন ও পুরষ্কার বিতরণ করেন কলারোয়া উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, সমাজসেবক সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, ইউপি চেয়ারম্যান সম মোরশেদ আলী ও ডা.রমজান আলী, ক্রীড়া সংগঠক রমজান আহম্মেদ, মনোরঞ্জন সাহা, আ.রহিম বাবু, গাজী রবিউল ইসলাম, জাহিদুর রহমান খান চৌধুরী, এড.শেখ কামাল রেজা, সাংবাদিক শিক্ষক দীপক শেঠ, প্রভাষক আরিফ মাহমুদ, প্রধান শিক্ষক নুরুল ইসলাম, বদরুজ্জামান বিপ্লব,আসাদুর রহমান সেন্টু, কাজী আ.ওহাব, এনায়েত খান টুন্টু, রবিউল ইসলাম মল্লিক রবি, ইয়রুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন, নাজমুল হাসনাইন মিলন প্রমুখ।
একই মাঠে আগামী ২জুন মঙ্গলবার বিকেলে প্রথম সেমিফাইনালে হেলাতলা ইউনিয়ন ও দেয়াড়া ইউনিয়ন এবং ৪জুন বৃহষ্পতিবার বিকেলে দ্বিতীয় সেমিফাইনালে সোনাবাড়িয়া ইউনিয়ন ও কেরালকাতা ইউনিয়ন পরষ্পরের মুখোমুখি হবে।






মন্তব্য চালু নেই