মেইন ম্যেনু

কোটালীপাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই, আহত ৫ জন

জাকারিয়া শেখ, গোপালগঞ্জ থেকেঃ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় বাস ও নছিমনের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছে দুইজন আহত হয়েছে অন্ত্যত পাঁচজন। শুক্রবার সন্ধ্যা পৌনে ৬ টার দিকে কোটালীপাড়া-গোপালঘঞ্জ সড়কের তারাশি বাসস্ট্যান্ডের কাছে এমর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার কয়খা গ্রামের রজ্জবআলী হাওলাদারের ছেলে মোঃ হেলাল হাওলাদার (৪৫) ও একই গ্রামের সোহরাব উদ্দিন হাওলাদারের ছেলে মোঃ ইমরান হোসেন (২০)।

আহতরা হলেন- নজির গাজী (৩৫), সোহরাব মিয়া (৪৫), রাসেল গাজী (২৫), হানিফা গাজী ( ৪৫) ও কাবুল তালুকদার (২৭) তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মারাত্মক আহতাবস্থায় নজির গাজী ও সোহরাব মিয়াকে উন্নত চিকিৎসার জন্য খুলনা ২৫০ শয্যা বেড হাসপাতালে প্রেরণ করা হয়েছে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নছিমনের শ্রমিকরা উপজেলার জামিলা গ্রামের কালি মন্দিরের ছাদ ঢালাইয়ের কাজ শেষে বাড়ী আসতেছিলেন তারাশি বাসস্ট্যান্ডের কাছে আসা মাত্রই কোটালীপাড়া থেকে ছেড়ে আসা গোপালগঞ্জ গামী একটি লোকালবাস নছিমনকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই নছিমনের দুই শ্রমিক নিহত হয় ও অপর পাঁচজন শ্রমিক আহত হয়েছে।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুল ফারুক জানান, কোটালীপাড়া থেকে ছেড়ে আসা গোপালগঞ্জ গামী মুন এন্টার প্রাইজের যাত্রীবাহী একটি লোকালবাসের সাথে বিপরীত দিক থেকে আসা শ্রমিকবাহী একটি নছিমনের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুই শ্রমিক নিহত ও অপর পাঁচজন আহত হয়েছে বলে জানান ওসি। নিহতদের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। কামরুল ফারুক জানান, ওই শ্রমিকরা ছাদ ঢালাইয়ের কাজ শেষে বাড়ী আসতেছিলেন। ঘটনাস্থলে আসা মাত্রই এদুর্ঘটনা ঘটে। এমর্মান্তিক সড়ক দুর্ঘটনায় কয়খা গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।






মন্তব্য চালু নেই