মেইন ম্যেনু

কলারোয়া (সাতক্ষীরা) কিছু খবর

কলারোয়ায় আরো ১৮১টি পরিবার বিদ্যুতের আলোয় আলোকিত

সাতক্ষীরা কলারোয়ার নতুন করে বিদ্যুতের আলোয় আলোকিত হলো কেরালকাতা ইউনিয়নের হুলহুলিয়া গ্রামের আরও ১৮১টি পরিবার। তালা-কলারোয়ার সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ ও উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপনের সার্বিক সহযোগিতায় নতুন করে বিদ্যুতায়িত হলো এ গ্রামের ১৮১ টি পরিবার।

শনিবার বেলা ১ টার দিকে এ উপলক্ষে উপজেলার হুলহুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আ.লীগের সভাপতি মাস্টার হাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত বিদ্যুতায়ন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বিদ্যুতের সুইচ টিপে এ নতুন সংযোগের শুভ উদ্বোধন করেন সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ ও উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, উপজেলা আ.লীগের সাবেক আহবায়ক সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, পল্লি বিদ্যুতের জেনারেল ম্যানেজার রবীন্দ্রনাথ দাস, ডিজিএম রেজাউল করিম, ইউপি চেয়ারম্যান স,ম মোরশেদ আলী, পল্লি বিদ্যুৎ সমিতির পরিচালক সাবেক ইউপি চেয়ারম্যান অজিয়ার রহমান, সাইফুল্লাহ আজাদ প্রমুখ।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক প্রভাষক মশিয়ার রহমান বাবু।

কলারোয়ায় ফেনসিডিলসহ দুই ব্যক্তি আটক
সাতক্ষীরার কলারোয়ায় ৫৫ বোতল ফেনসিডিলসহ দুই ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার এএসআই শেখ নাজিবুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দু’ব্যক্তিকে আটক করেন।

পরে তাদের দেহ তল্লাসী চালিয়ে ৫৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আটককৃতরা হলো-সাতক্ষীরা সদরের নারায়নজল এলাকার ইনছান আলীর ছেলে এরশাদ আলী (৩৬) ও খুলনার খালিশপুর থানার মুজগুন্নি রেল ষ্টেশন এলাকার রহমান আলী শেখের কন্যা রহিমা বেগম (২৫)। তারা সকাল ৭টার দিকে কলারোয়া থেকে ফেনসিডিল নিয়ে বুইতা তিন রাস্তার মোড় দিয়ে যাওয়ার পথে পুলিশের হাতে আটক হয়।

কলারোয়ায় ৩০ পুরিয়া গাঁজাসহ আটক এক
সাতক্ষীরার কলারোয়ায় ৩০ পুরিয়া গাঁজাসহ এক ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে শনিবার সকাল ৯টার দিকে উপজেলার কাকডাঙ্গা গ্রামে।

থানার এএসআই ইকবাল মাহমুদ জানান, তিনি গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলার কাকডাঙ্গা গ্রামের আব্দুল খালেক সানার ছেলে রানা সানার (২৫) বাড়ি থেকে ৩০ পুরিয়া গাঁজাসহ আটক করে। এ ঘটনায় কলারোয়া থানায় একটি (মামলা নং-১৩/১৫) হয়েছে।

কলারোয়ায় ভ্রাম্যমাণ আদালতে একজনের ৭দিনের কারাদন্ড
সাতক্ষীরার কলারোয়ায় ত্রাস সৃষ্টির অভিযোগে এক ব্যক্তিকে ভ্রাম্যমাণ আদালতে ৭ দিনের কারাদন্ড প্রদান করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অনুপ কুমার তালুকদারের নেতৃত্বে এ আদালত পরিচালনা করা হয়। আদালত চলাকালে উপজেলার খোরদো বাজারে ত্রাস সৃষ্টি করে সাধারণ সমানুষদের ভয় ভীতি প্রদর্শনের ঘটনায় উপজেলার ছলিমপুর গ্রামের মৃত ইমান আলী সরদারের ছেলে রোকনুজ্জান (৪০) কে আটক করে সেখানে বসা ভ্রাম্যমাণ আদালতে ৭ দিনের কারাদন্ড প্রদান করেন বিজ্ঞ বিচারক। এ সময় উপস্থিত ছিলেন কলারোয়ার খোরদো ফাড়ির ইনচার্জ এসআই তরিকুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসারের বেঞ্চসহকারী এমএ মান্নান।

কলারোয়ায় ভূকম্পন অনুভূত
সাতক্ষীরার কলারোয়ায় শনিবার সারাদেশের ন্যায় ভূকম্পন অনুভূত হয়েছে। তবে এ ভূকম্পনে কলারোয়ায় এ পর্যন্ত কোন ক্ষয়-ক্ষতির খবর পাওয়া যায়নি। শনিবার বেলা ১২টা ১০ মিনিটের দিকে হঠাৎ করে কলারোয়ার সর্বত্র কেঁপে ওঠে। এ সময় একে একে বাড়ি-ঘর, অফিস-আদালত ছেড়ে রাস্তায় নেমে আসে মানুষ।






মন্তব্য চালু নেই