৫ম বজলুর রহমান স্মৃতি T20 ক্রিকেট টুর্ণামেন্ট-২০১৫

ঝিকরগাছা ক্রিকেট একাডেমী চ্যাম্পিয়ন

মঙ্গলবার সাতক্ষীরার কলারোয়া হাইস্কুল ফুটবল মাঠে আয়োজিত ৫ম বজলুর রহমান স্মৃতি T20 ক্রিকেট টুর্ণামেন্ট-২০১৫ এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় ঝিকরগাছা ক্রিকেট একাডেমী আর এন রোড ক্রীড়া চক্র, যশোরকে ৪৬ রানে পরাজিত করে চ্যাম্পিয়ন শিরোপা অর্জন করেছে।

ঝিকরগাছা ক্রিকেট একাডেমী টসে জয়লাভ করে ব্যাটিং এর সিদ্ধান্ত গ্রহন করে। ঝিকরগাছা ক্রিকেট একাডেমী প্রথমে ব্যাট করতে নেমে ১৮ ওভার ৩ বলে সবকয়টি উইকেট হারিয়ে ১৫৮ রান সংগ্রহ করে। আর এন রোড ক্রীড়া চক্র, যশোর জয় নিশ্চিত করার মানসে ব্যাট হাতে মাঠে নেমে ১৮ ওভার ৫ বলে সবকয়টি উইকেট হারিয়ে ১১২ রান সংগ্রহ করতে সমর্থ হয়। ফলে ঝিকরগাছা ক্রিকেট একাডেমী ৪৬ রানে জয়লাভ করে টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন শিরোপা নিশ্চিত করে এবং টুর্ণামেন্টের রানার আপ হয় আর এন রোড ক্রীড়া চক্র, যশোর। ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হন ঝিকরগাছা ক্রিকেট একাডেমীর আবুল বাশার। টুর্ণামেন্টের মিডিয়া পার্টনার ournewsbd.com. ম্যাচটি পরিচালনা করেন মোঃ বদরুজ্জামান বিপ্লব্ ও জি এম মাসউদ পারভেজ মিলন । ৩য় আম্পায়ারের দায়িত্ব পালন করেন মোঃ আব্দুল ওহাব মামুন । ম্যাচ রেফারির দায়িত্ব পালন করেন আলহাজ্ব আব্দুর রহিম বাবু। স্কোরার ছিলেন কাজী আব্দুল মাজেদ। সমগ্র ম্যাচটির ধারাভাষ্য দেন প্রভাষক রফিকুল ইসলাম, শেখ শাহাজান আলী শাহীন ও রেডিও নলতার আর জে আসাদ।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ম্যাচের উদ্বোধন ঘোষনা করেন জনাব নাজমুল আহসান, জেলা প্রশাসক, সাতক্ষীরা। ম্যাচ শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব ফিরোজ আহমেদ স্বপন, চেয়ারম্যান, কলারোয়া উপজেলা পরিষদ। মঞ্চে বসে খেলাটি উপভোগ করেন জনাব অনুপ কুমার তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা, কলারোয়া, সাজেদুর রহমান খাঁন চৌধুরী স্বপন, জেলা শিক্ষা অফিসার (মাধ্যমিক) আমিনুল ইসলাম টুকু। আওয়ার নিউজ বিডি ডট এর নির্বাহী সম্পাদক দীপক শেঠ, কলারোয়ার সমাজসেবা কর্মকর্তা শেখ পারুক হোসেন, কলারোয়া প্রেস ক্লাবের সভাপতি গোলাম রহমান, টুর্ণামেন্ট কমিটির সহ সভাপতি এ্যাড. শেখ কামাল রেজা, কাজীরহাট ডিগ্রী কলেজের অধ্যক্ষ এস. এম. সহিদুল আলম, জেলা ক্রীড়া সংস্থার সহ সম্পাদক আহম্মদ আলী সরদারউপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খাঁন চৌধুরী পিচ কিউরেটর নাজমুল হাসনাইন মিলন, প্রধান শিক্ষক আব্দুর রব প্রমুখ। সমগ্র অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টুর্ণামেন্ট কমিটির সহ-সভাপতি এড. শেখ কামাল রেজা।

পুরস্কার বিতরনের সার সংক্ষেপঃ
১ম ম্যাচের ম্যান অব দ্য ম্যাচ- আবুবকর – ঝিকরগাছা ক্রিকেট একাডেমী।
২য় ম্যাচের ম্যান অব দ্য ম্যাচ- রাজু – শ্যামনগর ক্রিকেট ক্লাব।
৩য় ম্যাচের ম্যান অব দ্য ম্যাচ- এনামুল – এরিয়্যান্স ক্লাব, সাতক্ষীরা।
৪র্থ ম্যাচের ম্যান অব দ্য ম্যাচ- শুভ – আর এন রোড ক্রীড়া চক্র, যশোর।
১ম সেমি ফাইনাল ম্যাচের ম্যান অব দ্য ম্যাচ- আবুবকর – ঝিকরগাছা ক্রিকেট একাডেমী।
২য় সেমি ফাইনাল ম্যাচের ম্যান অব দ্য ম্যাচ- রানা বিশ্বাস – আর এন রোড ক্রীড়া চক্র, যশোর।
ফাইনাল ম্যাচের ম্যান অব দ্য ম্যাচ- আবুল বাশার – ঝিকরগাছা ক্রিকেট একাডেমী।
টুর্নামেন্ট সর্বোচ্চ রান সংগ্রকারী ব্যাটসম্যান – আবুবকর – ঝিকরগাছা ক্রিকেট একাডেমী।
টুর্নামেন্ট সর্বোচ্চ উইকেট শিকারী বোলার- আবুল বাশার (৯টি)- ঝিকরগাছা ক্রিকেট একাডেমী।
ফাইনাল ম্যাচের সেরা ক্যাচ- রুবেল – ঝিকরগাছা ক্রিকেট একাডেমী।
ম্যান অব দ্য টুর্নামেন্ট- শুভ – আর এন রোড ক্রীড়া চক্র, যশোর।



মন্তব্য চালু নেই