ঝাউডাঙ্গা, সাতক্ষীরা খবর

মিনিবাস-মটরসাইকেল মুখমুখি সংঘর্ঘে ২ মটরসাইকেল আরোহী আহত

একটি মিনি বাস ও একটি মটর সাইকেল মুখমুখি সংঘর্ঘে ২ মটর সাইকেল আরোহী মারাত্বক ভাবে জখম হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধা ৬টার সময় সদর উপজেলার ওয়ারিয়া গ্রামে বটতলা নামক স্থানে।

সরেজমিনে জানা যায়, সন্ধা সাড়ে ৫টার সময় সাতক্ষীরা থেকে ছেড়ে আসা একটি যশোরগামী মিনি বাস (খুলনা মেট্রো- জ ১১-০১১৬) ওয়ারিয়া বটতলা নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি মটর সাইকেল মুখমুখি সংঘর্ষ হয়।

এসময় মটর সাইকেল চালক সদর উপজেলা গোবিন্দকাটি গ্রামের মশিয়ার রহমান বিশ্বাসের পুত্র শিমুল বিশ্বাস (১৮) ও অপর আরোহী শিকড়ী গ্রামের নূর ইসলাম মোল্যার পুত্র আলমগীর(২৭) মারাত্বকভাবে জখম হয়।

স্থানীয় জনসাধারণ আলমগীরকে কলারোয়া সরকারী হাসপাতালে নিয়ে যান। মটর সাইকেল চালক শিমুলকে স্থানীয় ডাক্তারের নিকট নিয়ে যাওয়ার পরে তার অবস্থার অবনতি হলে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে সদর থানা পুলিশ বাস ও মটর সাইকেলটি আটক করে নিয়ে গেছে বলে জানা গেছে।

 

ঝাউডাঙ্গা শ্রী শ্রী জগন্নাথদেব মন্দির পরিদর্শনে জেলা প্রশাসক নাজমুল আহসান

সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা শ্রী শ্রী জগন্নাথদেব মন্দির পুণঃ নির্মাণোত্তর শুভ উদ্ভোধন অনুষ্ঠান উপলক্ষে আয়োজিত ২দিন ব্যাপী অনুষ্ঠানের হয় দিন (গতকাল) বিকাল সাড়ে ৪টার সময় সাতক্ষীরা জেলা প্রশাসক নাজমুল আহসান পরিদর্শনে আসেন। 000000000022222222222

এসময় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মন্দির কমিটির আহবায়ক বাবু অমরেন্দ্র নাথ ঘোষ,  মন্দির কমিটির সাধারণ সম্পাদক বাবু সুবির ঘোষ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রমজান আলী বিশ্বাস, ঝাউডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ জেলা প্রশাসক জনাব নাজমুল আহসানকে অভ্যর্থনা জানান।



মন্তব্য চালু নেই