দেবহাটা উপজেলা চেয়ারম্যান কর্র্তৃক নবনির্বাচিত জেলা আওয়ামীলীগ সভাপতিকে শুভেচ্ছা জ্ঞাপন

দেবহাটা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুল গনি নবনির্বাচিত জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক সাবেক এমপি মুনসুর আহমেদকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেছেন।

রবিবার সকাল ১১ টার দিকে নবিনর্বাচিত সভাপতি মুনসুর আহমেদ উপজেলা চেয়ারম্যানের চাঁদপুরস্থ অফিসে আসলে দলীয় নেতাকর্মী, মুক্তিযোদ্ধা ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরা নবনির্বাচিত সভাপতির সাথে শুভেচ্ছা বিনিময়ের জন্য আসেন।

এসময় দেবহাটা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুল গনি নবনির্বাচিত জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক সাবেক এমপি মুনসুর আহমেদকে ফুলেল তোড়া দিয়ে স্বাগত জানান এবং তার নেতৃত্বে আওয়ামীলীগ আগামীতে সুসংসঠিত হয়ে বিএনপি জামায়াতের সকল দেশ বিরোধী ষড়যন্ত্র ও সকল ধ্বংসাত্মক কর্মকান্ড দৃড় হাতে প্রতিহত করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এসময় আওয়ামীলীগের দীর্ঘদিনের কান্ডারী কয়েকবারের এমপি, বর্তমান জেলা পরিষধ প্রশাসক ও নবনির্বাচিত জেলা আওয়ামীলীগের সভাপতি তাকে সভাপতি হিসেবে নির্বাচিত করায় আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও জেলা আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দ সহ সকল কাউন্সিলরদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, সকল ভেদাভেদ ভুলে আওয়ামীলীগকে তৃনমূল পর্যায় থেকে সুসংগঠিত করে বিএনপি জামায়াতের সকল দেশ বিরোধী ষড়যন্ত্র ও সকল ধ্বংসাত্মক কর্মকান্ড দৃড় হাতে প্রতিহত করতে তিনি কাজ করবেন বলে জানান। আর এজন্য তিনি সকল নেতাকর্মীকে এককাতারে আসার আহবান জানান। এসময় মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, যুবলীগ নেতা আমিনুল ইসলাম বাবু, যুবলীগ নেতা মামুন সহ নেতাকর্মী উপস্থিত ছিলেন।



মন্তব্য চালু নেই