দাউদকান্দিতে সাংবাদিক সম্মেলনে চেয়ারম্যান প্রার্থীর উপর ক্যাডারদের হামলায় সাংবাদিকসহ আহত ১০

কুমিল্লা দাউদকান্দির গৌরীপুরে ৪ মার্চ সোমবার দুপুরে স্থানীয় আ.লীগের ডাকা সাংবাদিক সম্মেলনে পুলিশের উপস্থিতিতে দাউদকান্দি উপজেলা আ.লীগের সদ্য প্রকাশিত কমিটির সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোঃ বশিরুল আলম মিয়াজীর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

হামলায় আহত চেয়ারম্যান প্রার্থী বশিরুল আলম মিয়াজী জানান, ‘রোববার সন্ধ্যায় উপজেলা আ’লীগের নতুন কমিটি ঘোষণার পর সোমবার দুপুরে আনুষ্ঠানিকভাবে উপজেলার গৌরীপুর বাজারের পাতাতা রেস্তোরায় সদ্য কমিটি ঘোষণা করার জন্য একটি সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়।

এ খবর পেয়ে দলের অপর প্রার্থী স্থানীয় সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়ার ছেলে মেজর (অব:) মোহাম্মদ আলী সুমনের সমর্থক একদল ক্যাডার এসে ওই সাংবাদিক সম্মেলনে অতর্কিত হামলা চালায়। ওই সন্ত্রাসী হামলায় আমিসহ, আ’লীগ নেতা ব্যারিস্টার নাঈম হাছান ও অন্যান্য নেতাকর্মীসহ বেশ কয়েকজন সাংবাদিক আহত হয়’।

এস সময় সাংবাদিকরা ছবি তুলতে গেলে ক্যাডাররা ক্যামেরা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। চেয়ারম্যান প্রার্থী বশিরুল আলম মিয়াজী আরো অভিযোগ করে বলেন, ‘স্থানীয় এমপি ও তার ছেলের লালিত ক্যাডার বালু আল আমিন, ইকবাল ভূঁইয়া ও বাবুলের নেতৃত্বে একদল সশস্ত্র ক্যাডার পুলিশের উপস্থিতিতে পরিকল্পিতভাবে আমার এবং ব্যারিস্টার নাঈম হাসানের উপর হামলা করে। এসময় পুলিশ নিরব দর্শকের ভুমিকা পালন করে বলেও তিনি অভিযোগ করেন।



মন্তব্য চালু নেই