কলারোয়া প্রেসক্লাবে নিরাপত্তা চেয়ে এক গৃহবধূর সংবাদ সম্মেলন

সাতক্ষীরার কলারোয়া প্রেসক্লাবে সোমবার বিকেলে এক সংবাদ সম্মেলন করেছেন শার্শার বাগআঁচড়ার এক গৃহবধূ। গৃহবধূ নাছিমা খাতু“নের স্বামীর নাম আলহাজ্ব ডা: এসএম আব্দুল জলিল। তার লিখিত বক্তব্যে তিনি জানান, ডা: এসএম আব্দুল জলিলের সাথে তার ২০০৮ সালের ১১ এপ্রিল বিয়ে হয়। এটি ডা: জলিলের দ্বিতীয় বিয়ে। ২০১৩ সালের ৯ আগস্ট এই দম্পতির এসএম রাকিবুল হাসান সিয়াম নামের এক পুত্র সন্তানের জন্ম হয়। তার ও সন্তানের ভবিষ্যত চিন্তা করে তার স্বামী ডা: আব্দুল জলিল চলতি বছরের ৬ মে তার নামে হেবা দলির মূলে ৬ বিঘা ৪ কাটা জমি লিখে দেন।

কিন্তু এতে বাধ সেধেছে স্বামীর প্রথম পক্ষের স্ত্রীর (তালাক প্রাপ্ত) পুত্র ডা: আহসান হাবিব রানা। ডা: রানা ও ডা: সাধন মিলে লিখে দেওয়া জমি ফেরত পেতে ভাড়াটিয়া সন্ত্রাসীদের দিয়ে তাকে হয়রানি করছে। তিনি আরও বলেন, সন্ত্রাসীদের কবল থেকে আমি ও আমার সন্তানের প্রাণ রক্ষা করতে আমি পলাতক জীবন যাপন করতে বাধ্য হচ্ছি। বর্ণিত ২ জন তার স্বামী ডা: আব্দুল জলিলের উপরেও নানামুখি চাপ সৃষ্টি করছে। ডা: রানা আমার স্বামীর প্রায় ৪০ বিঘা জমি নিজ নামে রেজিস্ট্র্রি করে নিয়েছে। এই রেজিস্ট্রির বিরুদ্ধে তার স্বামী মামলা করার চেষ্টা করলে তাকেও হুমকীর মুখে পড়তে হয়।

বর্তমানে আমি ও আমার সন্তানের প্রাণ রক্ষা ও স্বামীর ওপর মানসিক চাপ প্রয়োগ বন্ধকল্পে সংবাদ পত্রের মাধ্যমে গৃহবধূ নাছিমা খাতুন জেলা প্রশাসন, পুলিশ, উপজেলা প্রশাসন, থানা ও মাননীয় সংসদ সদস্যের সুদৃস্টি কামনা করেছেন।



মন্তব্য চালু নেই