কলারোয়ায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তারের প্রতিবাদে সমাবেশ ও মানববন্ধন

কামরুল হাসান, কলারোয়া : সাতক্ষীরার কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান এসএম মনিরুল ইসলামকে গ্রেপ্তারের প্রতিবাদে রোববার কলারোয়ায় প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। কলারোয়া উপজেলা আওলামী লীগ নেতৃবৃন্দ ও ইউপি চেয়ারম্যানদের আয়োজনে রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত চলা সমাবেশ ও মানববন্ধনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তালা-কলারোয়ার সংসদ সদস্য ও ওয়ার্কাস পার্টির কেন্দ্রীয় পলিট ব্যুরো সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ।

সমাবেশে অন্যান্যের মধে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম, উপজেলা আ.লীগের সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, জেলা আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আরাফাত হোসেন, উপজেলা আ.লীগের সহ.সভাপতি আব্দুল ওয়াদুদ ঢালী, আলহাজ্ব খয়বার মাস্টার, ইউপি চেয়ারম্যান মাস্টার নুরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ সরদার, ইউপি চেয়ারম্যান রবিউল হাসান, উপজেলা ছাত্রলীগের সভাপতি তরুণ ইউপি চেয়ারম্যান শেখ ইমরান হোসেন, ইউপি চেয়ারম্যান সামছুদ্দীন আল মাসুদ বাবু, ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি, ইউপি চেয়ারম্যান মাহাবুুবুর রহমান মফে, ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল, ইউপি চেয়ারম্যান আসলামুল আলম আসলাম, ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, আ.লীগ নেতা সুপ্রসাদ চৌধুরীসহ আ.লীগ ও অংগদলের নেতৃবৃন্দ।

বক্তারা এসময় আটককৃত ইউপি চেয়ারম্যানের নি:শর্ত মুক্তি দাবি করে বলেন, ইউপি চেয়ারম্যানকে একটি বিতর্কিত ও ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার করা হয়েছে। তাই অনতিবিলম্বে তাকে মুক্তি না দিলে আ.লীগ ও ইউপি চেয়ারম্যানবৃন্দ কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে বলে ঘোষণা দেন নেতৃবৃন্দ। এদিকে, ইউপি চেয়ারম্যান এসএম মনিরুল ইসলামকে গ্রেফতারের প্রতিবাদে ও নি:শর্ত মুক্তির দাবিতে উপজেলা পরিষদের সামনে যশোর-সাতক্ষীরা সড়কে রোববার দুপুরে মানববন্ধন করা হয়। মানববন্ধনে সকল ইউপি চেয়ারম্যানসহ বিপুল সংখ্যক নেতা-কর্মী শরিক হন।



মন্তব্য চালু নেই