কলারোয়ায় অসহায় পরিবারকে সহযোগিতা করলেন কাউন্সিলর প্রার্থী দিতি বেগম

কলারোয়ায় এক নতুন মুখের কাউন্সিলর পদ প্রার্থী অসহায় পরিবারকে সহযোগিতা করলেন। তিনি গতকাল বুধবার সকালে উপজেলা পৌর সদরের মুরারিকাটি কাজী পাড়া এলাকার মৃত. কাজী নেছার আহম্মেদের পুত্র কাজী মাহমুদুল হক(৬৫)র বাড়ীতে গিয়ে আসহায়ত্বের বিষয়টি দেখেন।

এসময় তিনি তার তহলবিল থেকে ওই পরিবারকে সাহায্য হিসাবে নগদ অর্থ প্রদান করেন এবং পরিবারের সকলের খোজ খবর নেন। এসময় উপস্থিত ছিলেন, বর্তমান পৌর কাউন্সিলর আকিমুদ্দিন আকি, আওয়ামীলীগনেতা বজলুর রহমান, আক্তার হোসেন, আয়ুব হোসেন, তবিবার রহমান, তৌহিদুজ্জামান, শেখ খোকন, শাহাজান, ওহিদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় সকলের উদ্যেশে কাউন্সিলর পদ প্রার্থী দিতি বেগম বলেন এবার পৌর সভা নির্বাচনে তিনি ৭, ৮, ৯ নং ওয়ার্ড থেকে নির্বাচিত হলে সকল গরিব আসহায় ব্যক্তিদের পাশে থাকবেন ও বাসস্থানের সুযোগ করে দেবেন। তিনি এলাকার সকল আসহায় ব্যক্তিদের পাশে থাকতে চান। এলাকার সকল শিশুদের স্কুলে ভর্তি করাতে চান, নোট গাইড, বই, খাতা ও কলম কিনে দিতে চান।

ইতি মধ্যে তিনি অনেক শিশুর নোট গাইডসহ প্রতিবন্ধীতে সাহায্য সহযোগিতা করে আসছেন। এছাড়া তিনি আসান্না পৌর সভার নির্বাচনে আগে ভাগে নির্বাচনী প্রচারণায় নেমে পড়েছেন সংরক্ষিত মহিলা আসনের প্রার্থী মিসেস দিতি বেগম।

ওই নতুন মুখের প্রার্থী পৌর সভার ৭, ৮, ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনে কাউন্সিলর পদ প্রার্থী হিসাবে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।



মন্তব্য চালু নেই