৩৮, বিজিবি’র ভারপ্রাপ্ত অধিনায়ক

কলারোয়ার চান্দুড়িয়া বিওপি’র মতবিনিময় সভা : সীমান্তে অবৈধ পারাপার বন্ধ করতে হবে

সাতক্ষীরা ৩৮, বিজিবি’র ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর নজির আহম্মেদ বকশী বলেছেন, সীমান্তে অবৈধ পারাপার যে কোনো মূল্যে বন্ধ করতে হবে। কেউ যাতে অবৈধভাবে সীমান্ত পার হতে না পারে সেজন্য সকলকে সজাগ থাকতে হবে। অবৈধভাবে ভারতে যেয়ে কেউ গুলির মুখে পড়ে অকালে জীবন হারাবেন না।

তিনি আরও বলেন, সাময়িকভাবে ভারত থেকে গরু আসা কমে গেলেও চিন্তার কোনো কারণ নেই। অপেক্ষা করুন, দেখবেন ভারত তাদের নিজেদের প্রয়োজনেই এক সময় গরু দিচ্ছে। তবে টাকা রোজগারের জন্য কোনো রাখাল যেনো জীবনের ঝুঁকি নিয়ে ভারতে গরু আনতে না যায়। ভারতয়িরা সীমান্তের জিরো পয়েন্টে গরু দিবে। সেখান থেকে আমাদের দেশের রাখালরা গরু গ্রহণ করবে।

বুধবার বিকেলে কলারোয়ার চান্দুড়িয়া বিওপি ক্যাম্প চত্বরে ৩৮, বিজিবি আয়োজিত স্থানীয় জনতা ও জনপ্রতিনিধিদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, ভারত থেকে যদি আদৌ গরু না আসে, তাতে হতাশ হওয়ার কিছু নেই। সীমান্ত জনপদের যুবকরা আত্মকর্মসংস্থান সৃষ্টিতে বিভিন্ন কর্মসূচি হাতে নিতে পারে। স্বাবলম্বি হওয়ার কর্ম পরিকল্পনা বাস্তবায়নে বিজিবি তাদে পাশে থাকবে।

সভায় অংশগ্রহণ করেন মাদরা বিওপি’র নায়েব সুবেদার নাসির, চান্দুড়িয়া বিওপি’র নায়েব সুবেদার আহম্মদ আলি, সোনাবাড়িয়া ইউপি চেয়ারম্যান এসএম শহিদুল ইসলাম, চন্দনপুর ইউপি চেয়ারম্যান রমজান আলি, কলারোয়া প্রেসক্লাবের আহবায়ক গোলাম রহমান, ইউপি সদস্য মনিরুল ইসলাম, মনিরুল ইসলাম মনি, বদরুজ্জামান, আনোয়ার হোসেন, প্রধান শিক্ষক ইয়ার মোহাম্মদ, প্রধান শিক্ষক আবু তাহের, ব্যবসায়ী সাদউল্লাহ, রহমত উল্লাহ, সাংবাদিক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, আতাউর রহমান, এসএম ফারুক হোসেন প্রমুখ।



মন্তব্য চালু নেই