মেইন ম্যেনু

সাতক্ষীরা সীমান্তে ৮ বাংলাদেশি নারী পুরুষ ও শিশুকে ফেরত দিয়েছে বিএসএফ

অবৈধ ভাবে ভারতে যেয়ে ফিরে আসার পথে বিএসএফের হাতে আটক আট বাংলাদেশী নারী পুরুষকে বিজিবি’র কাছে হস্তান্তর করেছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে পতাকা বৈঠকের মাধ্যমে আমুদিয়া বিএসএফ সদস্যরা তাদেরখে তলুইগাছা বিজিবি’র কাছে হস্তান্তর করে।
আটককৃতরা হলো, খুলনা জেলার দক্ষিন ফুলতলা গ্রামের ছমির আলী (৩০), তার মেয়ে সুমি খাতুন (৮), তার ছেলে সাকিব (৩), বাগেরহাট জেলার কুলতলা গ্রামের মৃত হোসেন সিপাহি ছেলে কবির সিপাহি (৪০), তার ভাই আরিফ হোসেন (৪), পাইকগাছা উপজেলার ধামরাইল গ্রামের জুলফিক্কার আলীর স্ত্রী ছমিরন নেছা (৪০) তার মেয়ে ছানিয়া খাতুন (৬), যশোর জেলার কোটাপাড়া গ্রামের কওছার আলীর স্ত্রী হিরা শেখ (২৬)।
সাতক্ষীরা ৩৮ বিজিবি’র আওয়াতাধীন তলুইগাছা বিজিবি’র কোম্পানি কমান্ডার শেখ ফয়েজউদ্দিন জানান, আট বাংলাদেশী নারী পুরুষ ও শিশুকে তলুইগাছা সীমান্তের বিপরীত ভারতের আমুদিয় বিএসএফ সদস্যর আটক করে। এরপর তাদেরকে ফেরত দেওয়ার জন্য পতকা বৈঠকের আহবান করা হয়। পতাকা বৈঠকের মাধ্যমে তাদেরকে ফেরত আনা হয়েছে। পতাকা বৈঠকে ভারতের পক্ষে নেতৃত্ব দেন আমুদিয়া বিএসএফ ক্যাম্পের এসআই প্রবন কুমার ও বাংলাদেশের পক্ষে নেতৃত্ব দেন তলুইগাছা বিজিবি’র কোম্পানি কমান্ডর শেখ ফয়েজউদ্দিন। তাদের বিরুদ্ধে পাসপোর্ট আইনে মামলা হয়েছে বলে তিনি জানান।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই