মেইন ম্যেনু

জেলা পরিষদ নির্বাচন ২০১৬

সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের অঙ্গিকার করলেন চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম

আব্দুর রহমান, সাতক্ষীরা : জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম বলেন, ‘আমি কলেজ ছাত্রলীগের রাজনীতি থেকে ১৯৯৫ সালে জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ নির্বাচিত হই। সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে আপনাদের কল্যাণে কাজ করেছি। জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলে তিনি উন্নয়ন সম্প্রসারণে কাজ করবো।

২০০৪ থেকে এখন পর্যন্ত পরপর দুবার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দলকে সংগঠিত করার সুযোগ পেয়েছি। আপনারা যদি আমাকে জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করেন তাহলে আমি আপনাদের মতামতের ভিত্তিতে সবাইকে সাথে নিয়ে নিরাপদ, আধুনিক, উন্নত ও সমৃদ্ধ সাতক্ষীরা নির্মাণ করতে চাই। আপনাদের দোয়া ও সমর্থন পেলে আমি নিরপেক্ষ, সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আপনাদের সেবা করবো।’ শনিবার সকাল থেকে জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম তার বরাদ্দকৃত প্রতিক মটরসাইকেল নিয়ে চম্পাফুল, তারালী, দক্ষিণ শ্রীপুর, বিষ্ণপুর ও রতনপুরসহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি ভোটারদের সাথে মতবিনিময়সভা, গণসংযোগ ও পথসভায় এসব কথা বলেন। এসময় তার সঙ্গে জেলা আওয়ামীলীগ, উপজেলা আওয়ামীলীগসহ সকল অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নির্বাচনী মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ ওহেদুজ্জামান, কুশলী ইউপি চেয়ারম্যান সুমন, মথুরেশপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, জেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব মোঃ আব্দুল মান্নান, জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হুসাইন সুজন, সাধারণ সম্পাদক এহসান হাবীব অয়ন, পৌর যুবলীগের আহবায়ক মনোয়ার হোসেন অনু, যুগ্ম আহবায়ক তুহিনুর রহমান তুহিন, ধুলিহর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান বাবু, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শেখ আবদুর রশিদ, শিবপুর ইউপি মেম্বার খলিলুর রহমান, যুবলীগ নেতা ছিদ্দিকুর রহমানসহ স্থানীয় ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলীয় নেতাকর্মীরা।

উল্লেখ্য যে, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্জ মোঃ নজরুল ইসলাম স্বতন্ত্র প্রার্থী হিসেবে তার নির্বাচনী প্রচারণা অব্যাহত রেখেছেন। তিনি বিশ্বাস করেন, নির্বাচকমন্ডলী সচেতন লোক। আগামী ২৮ ডিসেম্বর জেলা পরিষদ নির্বাচনে অত্র এলাকার উন্নয়নের জন্য চেয়ারম্যান হিসেবে নজরুল ইসলামকে ভোটাররা নির্বাচিত করবেন।






মন্তব্য চালু নেই