মেইন ম্যেনু

ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

বঙ্গবন্ধু সম্পর্কে কটুক্তির প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন

মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের সম্পর্কে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার দেশদ্রোহী বক্তব্য এবং বঙ্গবন্ধু সম্পর্কে তারেক জিয়ার কটুক্তির প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন কর্মসূচি পালন করেছে মুক্তিযোদ্ধারা। বৃহস্পতিবার বেলা ১১টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে আমরা মুক্তিযোদ্ধা’র ব্যানারে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধন কর্মসূচি চলাকালে সাতক্ষীরা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ইনামুল হক বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা হাসনে জাহিদ জজ, বিএম রাজ্জাক, মিজানুর রহমান, জালাল উদ্দিন, মুক্তিযোদ্ধার সন্তান বিজয় ঘোষ প্রমুখ। বক্তারা মুক্তিযুদ্ধ এবং বঙ্গবন্ধুকে নিয়ে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বক্তব্যের তীব্র নিন্দা জানিয়ে তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করার দাবি জানান।

সাতক্ষীরা শহরে ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি
সাতক্ষীরা শহরের এক ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এ সময় ডাকাতেরা নগদ ৫ লক্ষ টাকা ও ৫ ভরি স্বর্ণাংলকার লুট করে নিয়ে যায়। বৃহস্পতিবার ভোর রাত পৌনে ৩টা থেকে সোয়া ৩টা পর্যন্ত সাতক্ষীরা শহরের সুলতানপুরে এই ডাকাতির ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী আবু বক্কর সিদ্দিক জানান, রাতে ৭/৮ জনের সংঘবদ্ধ ডাকাত দল তালা ভেঙে তার বাড়ি প্রবেশ করে। ঘরে ঢুকেই তারা গৃহকর্তার হাত পা বেধে অস্ত্রের মুখে জিম্মি করে বাড়ির সকল মোবাইল ফোন নিয়ে নেয়। পরে তারা বাড়ি রক্ষিত নগদ ৫ লক্ষ টাকা ও ৫ ভরি স্বর্ণাংলকার লুট করে নিয়ে যায়। এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রহমান জানান, রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
উল্লেখ্য, সম্প্রতি সাতক্ষীরাতে ব্যাপকভাবে ডাকাতি ও চুরির ঘটনা বেড়ে গেছে। গত এক সপ্তাহে সাতক্ষীরা শহরে কমপক্ষে ৬ বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।






মন্তব্য চালু নেই