মেইন ম্যেনু

দেবহাটায় মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল বিতরন করলেন উপজেলা চেয়ারম্যান আব্দুল গনি

দেবহাটায় অসহায় ও দুঃস্থ মুক্তিযোদ্ধাদের মাঝে শনিবার সকাল সাড়ে ১১ টায় দেবহাটা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ চত্বরে কম্বল বিতরন করলেন দেবহাটা উপজেলা চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুল গনি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দেবহাটা মুক্তিযোদ্ধা কমান্ডের সাংগঠনিক কমান্ডার আব্দুল হামিদ, দপ্তর কমান্ডার আব্দুর রউফ, মুক্তিযোদ্ধা মোফাজ্জেল হোসেন, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা প্রমুখ। অনুষ্ঠানে আলহাজ্ব আব্দুল গনি বলেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ট সন্তান। বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের কল্যানে যে উন্নয়নমূলক কাজ করছে সেটা প্রশংসার দাবীদার। তিনি বলেন, যারা নিজের জীবন বাজি রেখে একটি স্বাধীন সার্বভৌম দেশ আমাদেরকে দিয়েছে তাদের কল্যানে সরকারের পাশাপাশি সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

এসময় উপজেলার ৬৫ জন মুক্তিযোদ্ধাকে কম্বল বিতরন করা হয়।

 

সাতক্ষীরা জেলা জন সমিতির ঢাকাস্থ কার্যনির্বাহী পরিষদের কমিটি গঠন
সকলের ঐক্যমতের ভিক্তিতে ঐতিহ্যবাহী সাতক্ষীরা জেলা জন সমিতির, ঢাকা এর (২০১৫-১৭) নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের কমিটি গঠিত হয়েছে। সম্প্রতি সাতক্ষীরা জেলা জন সমিতির প্রধান উপদেষ্টা জাতীয় অধ্যাপক Debhata Pic-01ও শিশু বিশেজ্ঞ ডা: এম আর খান ও উপদেষ্টা মন্ডলির সদস্য সাবেক প্রতিমন্ত্রী দিদার বখত্, খুলনা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি গোলাম রহমান, একুশে পদক প্রাপ্ত সৈয়দ জহাঙ্গীর, অধ্যাপক মহব্বত খান, লায়ন্স্ ক্লাবের সাবেক গভর্নার শেখ আনিসুর রহমান, সাবেক সচিব সাফি আহম্মেদ, বিশিষ্ট ব্যবসায়ী ইজ্ঞিনিয়ার আবুল কাশেম, বিশিষ্ট ব্যবসায়ী লায়ন ফকরুদ্দিনসহ সমিতির অন্যান্য উপদেষ্টা মন্ডলী উপস্থিতিতে সমঝোতার ভিত্তিতে সাতক্ষীরা জন সমিতির কমিটি গঠনের সিদ্ধান্ত হয়। উক্ত সমঝোতার ভিক্তিতে ১৯ ডিসেম্বর নির্বাচন সহকারী পরিচালক এ্যাডভোকেট শহিদুল আলম সাতক্ষীরা জেলা জন সমিতির কার্যনির্বাহী পরিষদের সভাপতি হিসেবে রেজোয়ান খান মুন্না এবং সাধারণ সম্পাদক হিসেবে ইকবাল মাসুদ সহ ত্রিশ জন কার্যনির্বাহী পরিষদের সদস্য ও বিভিন্ন বিভাগের সম্পাদকদের নাম ঘোষনা করেন। উল্লেখ্য যে, নির্বাচন পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন বিশিষ্ট ব্যবসায়ী খলিলউল্লা ঝড়ু ও সহকারী নির্বাচন পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন সাবেক সংসদ সদস্য কাজী আলাউদ্দিন ও এ্যাডভোকেট শহিদুল আলম। সাতক্ষীরা জেলা জন সমিতির, ঢাকা এর (২০১৫-১৭) নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের পুর্নাঙ্গ কমিটির সভাপতি রেজোয়ান খান মুন্না, ১ম সহ-সভাপতি রফিকুল ইসলাম খান, ২য় সহ-সভাপতি মাহমুদুল হাসান সেতু, ৩য় সহ-সভাপতি এ্যাডভোকেট শহিদুল হক, সাধারণ সম্পাদক ইকবাল মাসুদ, যুগ্ম-সাধারণ সম্পাদক এ কে এম আব্দুর রাজ্জাক, কেষাধক্ষ্য সামসুল আলম, যুগ্ম-কোষাধক্ষ্য আতিয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক কাজী সিদ্দীকুর রহমান, সমাজ কল্যাণ ও উন্নয়ন সম্পাদক মো: আবু মাসুদ, শিক্ষা বিষয়ক সম্পাদক শেখ আবুল হাসেম,তথ্য ও প্রচার সম্পাদক মুহ. আমজাদ হোসেন, সাহিত্য সম্পাদক মো: আলতাফ হোসেন, ক্রিড়া সম্পাদক জাবিদ হোসেন, সেবা ও চিকিতসা বিষয়ক সম্পাদক ডা: শহিদুর রহমান, কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মজমুর রহমান খান, মুদ্রণ ও প্রকাশনা সম্পাদক ড. আবুল কালাম আজাদ শিশু ও মহিলা বিষয়ক সম্পাদক গুলশানারা রুনু, সাহায্য ও আশ্রয় বিষয়ক সম্পাদক স ম মেহেদী হাসান এবং সদস্যরা হলেন কাজী সালাহ উদ্দিন, আবু হাসান খান, শেখ মিজানুর রহমান, এস এম ছাইদুল ইসলাম, মো: আব্দুল আলীম মাহমুদ, জি এম মনিরুল ইসলাম মিনি, এ কে এম শহিদুল ইসলাম, এ্যাড. কাজী রকিবুল ইসলাম, এ্যাড. লুতফর রহমান, এস এম সিরাজুল ইসলাম সিরাজ, এ্যাড. মো: হুমায়ূন কবীর। উল্লেখ্য যে, সাতক্ষীরা জেলা জন সমিতি ১৯৪৬ সালে প্রতিষ্ঠিত হয়। বর্তমানে ৪৪ এফ/৭ (৪র্থ তলা), রংগণ টাওয়ার, পশ্চিম পান্থপথ-এ সমিতির নিজেস্ব স্থায়ী কার্যালয় অবস্থিত।






মন্তব্য চালু নেই