মেইন ম্যেনু

দেবহাটার নাংলা অনিক সমিতির উদ্যোগে প্রতিবন্ধী শীতার্তদের মাঝে কম্বল বিতরন

দেবহাটার নাংলা অনিক সমিতির উদ্যোগে সোমবার সকাল সাড়ে ১১ টায় সমিতির নিজম্ব কার্য্যালয় চত্বরে উপজেলার বিভিন্ন এলাকার অসহায় ও দুঃস্থ প্রতিবন্ধী শীতার্তদের মাঝে কম্বল বিতরন করা হয়। সমিতির পরিচালক মেহের আলীর সভাপতিত্বে এবং সমিতির উপ-পরিচালক আবু সাঈদের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক শেখ মুহাসিন আলী। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে উপজেলা সমাজসেবা কর্মকর্তা অধীর কুমার গাইন ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সঞ্জীব কুমার দাশ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা নাজমুস শাহাদাৎ নফর বিশ্বাস, সিনিয়র শিক্ষক আলহাজ্ব লুৎফর রহমান, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা, সাতক্ষীরা জেলা সমাজসেবা কর্মচারী কল্যান সমিতির সভাপতি এস.এম মিজানুর রহমান, প্রভাষক কামাল হোসেন, সাংবাদিক মিজানুর রহমান, সাবেক ইউপি সদস্য আব্দুল মান্নান প্রমুখ। প্রধান অতিথি প্রতিবন্ধীদের কল্যানে সরকার নিবেদিতভাবে কাজ করছে উল্লেখ করে বলেন, প্রতিটি মানুষের উচিত প্রতিবন্ধীদের কল্যানে কাজ করা। তিনি শীতার্ত এই মানুষদের পাশে দাড়ানোর জন্য অনিক সমিতিকে ধন্যবাদ জানিয়ে বলেন, প্রতিবন্ধীরা যাতে নাগরিক অধিকার নিয়ে বাচতে পারে সেজন্য সবাইকে খেয়াল রাখতে হবে। প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়, তাদেরকে আমাদের সম্পদে রুপান্তরিত করতে হবে বলে তিনি উল্লেখ করেন।

এসময় উপজেলার বিভিন্ন এলাকা থেকে প্রায় শতাধিক প্রতিবন্ধীকে কম্বল প্রদান করা হয়। উল্লেখ্য, অনিক সমিতি গত কিছুদিন পূর্বে সমাজসেবায় অবদানের জন্য শেরেবাংলা স্মৃতি গোল্ড এ্যাওয়ার্ড ২০১৪ ও বেঙ্গল খুলনা স্টার এ্যাওয়ার্ড ২০১৪ পদকে ভূষিত হয়েছে।






মন্তব্য চালু নেই