মেইন ম্যেনু

তালার হরিহরনগরে মহান বিজয় দিবস উত্যাহপন ও সাংষ্কৃতিক অনুষ্ঠান

এসকে রায়হান, খেশরা (তালা) প্রতিনিধি : শুক্রবার রাত ৮টায় তালা উপজেলার হরিহরনগর মাঝেরপাড়া যুব সংঘ কর্তৃক আয়োজিত মহান দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও সাংষ্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

খেশরা ইউনিয়নের ৪নং ওয়ার্ড সদস্য শামসুল হক মোড়লের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খেশরা ইউপি চেয়ারম্যান প্রভাষক রাজীব হোসেন রাজু । বিশেষ অতিথি ছিলেন আসন্ন জেলা পরিষদ নির্বাচনে ১৩নং ওয়ার্ড থেকে সাধারণ সদস্য পদে প্রতিদন্দীতাকারী এসএম ওমর সাকি ফেরদৌস পলাশ, দেলোয়ার হোসেন , মাহফুজার রহমান , খেশরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান , শিক্ষক ও সাংবাদিক এসএম লিয়াকত হোসেন , সাতক্ষীরা জেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আঃ সামাদ গোলদার , খেশরা পুলিশ ক্যাম্প ইনচার্জ খাঁন হাসানুর রহমান , খেশরা ইউনিয়ন যুব লীগের আহব্বায়ক ফারুখ হোসেন পিল্টু , ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রার্থী আহসান হাবীব গোলদার , খেশরা ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য বিল্লাল হোসেন , ডুমুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকরি শিক্ষক হাসিবুর রহমান হাসিব এবং ৩ নং ওয়ার্ডের সাবেক মেম্বর শামসুল হুদা পল্টুসহ স্থানীয় নেতৃবৃন্দ ।

অনুষ্ঠানে বক্তারা মহান বিজয় দিবসের প্রেক্ষাপট তুলে ধরে আলোচনা করেন এবং দেশকে জঙ্গিবাদমুক্ত রাখার জন্য সকলের প্রতি আহব্বান জানান । আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন স্থানীয় সাংবাদিক এসকে রায়হান ।






মন্তব্য চালু নেই