মেইন ম্যেনু

ঝাউডাঙ্গার (সাতক্ষীরা) কিছু টুকরো খবর (২৯/১০/১৪)

সাতক্ষীরার ঝাউডাঙ্গায় শিশুবান্ধব সভা: সাতক্ষীরা সদর উপজেলার ১১ নং ঝাউডাঙ্গা ইউনিয়ন পরিষদের সহযোগীতায় মঙ্গলবার বিকাল ৪টায় ওয়ারিয়া মাঠপাড়ায় শফিকুল ইসলামের মুড়ির মিল চত্ত্বরে ব্রেকিং দ্য সাইলেন্স এর আয়োজনে এক ওয়ার্ড সভা অনুষ্ঠিত হয়েছে। ইউপি সদস্য রজব আলী বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১১ নং ঝাউডাঙ্গা ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপ অধ্যক্ষ আব্দুর রহীম(অবঃ), তারক মাস্টার, উমাপদ মজুমদার,এনজিও কর্মী জবেদা বেগমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শিশুরা আগামী দিনের ভবিষ্যত। শিশুকে সঠিক শিক্ষার মাধ্যমে সঠিকভাবে গড়ে তুলতে হবে। শিশু বান্ধব ইউনিয়ন প্রতিষ্ঠায় ঝাউডাঙ্গাকে একটি মডেল ইউনিয়ন গড়ে তোলা হবে। বিশেষ করে শিশুরা যাতে তাদের অধিকার থেকে বঞ্চিত না হয় সেদিকে লক্ষ রাখতে হবে। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন ব্রেকিং দ্য সাইলেন্স এর ইয়ুথ ভলান্টিয়ার মোঃ আবুল হোসেন।
ভারতীয় কব্জা উদ্ধার:
PPPPPPঝাউডাঙ্গা বিশেষ সীমান্ত ফাঁড়ির বিজিবির অভিযানে ২লক্ষ ৪২হাজার ৫শত টাকার ভারতীয় কব্জা আটক। বিজিবি সূত্রে জানা যায়, সোমবার বিকাল ৩টার দিকে কলারোয়া উপজেলার যুগিবাড়ী চেকপোষ্টে নায়েব সুবেদার বেল্লাল হোসেন ও হাবিলদার মোশারাফ হোসেন গোপন সংবাদের ভিত্তিতে একটি বাসে অভিযান চালিয়ে বাসের সাইট বক্স থেকে বিপুল পরিমাণ ভারতীয় কব্জা উদ্ধার করে। যার আনুমানিক মূল্য ২লক্ষ ৪২হাজার ৫শত টাকা। তবে এসময় ভারতীয় মালের কোন মালিক পাওয়া যায়নি।

 

ব্রেকিং দ্যা সাইলেন্স’র সভা: সাতক্ষীরা সদর উপজেলার ১১ নং ঝাউডাঙ্গা ইউনিয়ন পরিষদের সহযোগীতায় ব্রেকিং দ্যা সাইলেন্স এর আয়োজনে ঝাউডাঙ্গা ইসলামিয়া ফাজিল(ডিগ্র) মাদ্রাসা প্রাঙ্গনে বিকাল ৫টায় এক ওয়ার্ড সভা অনুষ্ঠিত হয়েছে। 99999999999999ইউপি সদস্য আয়জুদ্দীন মোড়লের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১১ নং ঝাউডাঙ্গা ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মহিলা ইউপি সদস্য ফারহানা পারভীন (মিরা), শিক্ষক শহিদুল ইসলাম, আতিয়ার রহমানসহ অত্র ইউনিয়নের সকল ইউপি সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যত। শিশু বান্ধব ইউনিয়ন প্রতিষ্ঠায় ঝাউডাঙ্গা ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন গড়ে তোলা হবে। বিশেষ করে শিশুরা যাতে তাদের অধিকার থেকে বঞ্চিত না হয় সেদিকে সকলকেই লক্ষ রাখতে হবে। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন, ব্রেকিং দ্যা সাইলেন্স এর ইয়ুথ ভলান্টিয়ার মোঃ আবুল হোসেন।






মন্তব্য চালু নেই