মেইন ম্যেনু

গোল্ডেন এ প্লাস পেয়েছে দুই সাংবাদিক পুত্র

জেএসসি-তে কলারোয়া বেত্রবতী হাইস্কুল থেকে পরীক্ষার্থীরা শতভাগ উত্তীর্ণ

সদ্য প্রকাশিত জেএসসি পরীক্ষার ফলাফলে কলারোয়া বেত্রবতী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা শতভাগ উত্তীর্ণ হয়েছে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক কলারোয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জানান, ৩০ ডিসেম্বর মঙ্গলবার দেশে একযোগে ঘোষিত জেএসসি পরীক্ষার ফলাফলে তাঁর প্রতিষ্ঠান থেকে অংশগ্রহণকারী সকল ছাত্র-ছাত্রী উত্তীর্ণ হয়েছে। আর এ জন্য সর্ব প্রথম তিনি মহান রাব্বুল আলামিনের দরবারে শুকরিয়া জ্ঞাপন করেন। তিনি জানান, এ বছর বিদ্যালয় থেকে মোট ৬৪ জন ছাত্র-ছাত্রী পরীক্ষায় অংশ গ্রহণ করে। যার মধ্যে ৪১ জন ছাত্র এবং ২৩ জন ছাত্রী। উত্তীর্ণ পরীক্ষার্থীর মধ্যে গ্রেড এ ১২ জন, এ-১৯ জন, বি ২০ জন এবং সি গ্রেড পায় ১৩ জন শিক্ষার্থী। উল্লেখ্য, বিদ্যালয়টি ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয়ে সুনামের সাথে শিক্ষাকার্যক্রম চালিয়ে আসলেও এখনও পর্যন্ত বিদ্যালয়টি মাধ্যমিক পর্যায়ে এমপিও ভুক্ত করা হয়নি। সেই সাথে আজও নির্মিত হয়নি কোন একাডেমিক ভবন। ফলে ৪ শতাধিক শিক্ষার্থীর শিক্ষা কার্যক্রম দারুন ভাবে বিঘিœত হচ্ছে। তাই বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাংবাদিক রাশেদুল হাসান কামরুল বিদ্যালয়ের একাডেমিক ভবন নির্মাণ ও এমপিওভুক্তিকরণে তালা-কলারোয়ার সংসদ সদস্য এড.মুস্তফা লুৎফুল্লাহ, উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন ও ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টুসহ সংশ্লিষ্ট সকলের সুদৃষ্টি কামনা করেছেন। এদিকে, জেএসসি-তে শতভাগ উত্তীর্ণ হওয়ায় বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ সকল শিক্ষক মন্ডলী, এসএমসি, ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের ধন্যবাদ দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুপ কুমার তালুকদার এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবদুল হামিদ।

কলারোয়া ওয়ারেন্টভুক্ত আসামি আটকআটক,
কলারোয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত এক আসামিকে আটক করেছে। কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম সাংবাদিকদের জানান, মঙ্গলবার ভোর রাতে কলারোয়া থানার এএসআই নাজিবুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলার লাঙ্গলঝাড়া গ্রামের আজিজুর শেখের পুত্র বাবলা (২৮)কে আটক করেন। আটককৃত বাবলার বিরুদ্ধে সাতক্ষীরা আদালতে জিআর-২৭৫/১৩ মামলায় ওয়ারেন্ট রয়েছে।

কলারোয়ায় সাংবাদিক পুত্র নিশাত জিপিএ-৫(গোল্ডন) পেয়েছেKalaroa Pic(Nishat)
শাহরিয়ার রহমান নিশাত কলারোয়া জি,কে,এম,কে পাইলট মডেল হাইস্কুল থেকে জেএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে। সে দৈনিক দিনকালের কলারোয়া সংবাদদাতা শামসুর রহমান লালটু, গৃহিনী নাসিমা রহমানের একমাত্র পুত্র। সে ভবিষ্যতে ডাক্তার হতে চায়। নিশাত সকলের দোয়া কামনা করেছে। এদিকে, সাংবাদিক শামসুর রহমান লাল্টুর পুত্র নিশাত জেএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পাওয়ায় অভিনন্দন জানিয়েছেন সহকর্মী সাংবাদিকবৃন্দ। উল্লেখ্য, শাহরিয়ার রহমান নিশাত পিএসসি-তেও জিপিএ ৫ পেয়েছিলো।

প্রাথমিক বৃত্তি পরীক্ষায় তাসফিক গোল্ডেন এ-প্লাস পেয়েছেTasfiq Khan
মঙ্গলবার প্রকাশিত প্রাথমিক বৃত্তি পরীক্ষার ফলাফলে তাসফিক খান চৌধুরী গোল্ডেন এ প্লাস পাওয়ার গৌরব অর্জন করেছে। সে কলারোয়ার শিশু ল্যাবরেটোরি স্কুল থেকে প্রাথমিক বৃত্তি পরীক্ষায় অংশ গ্রহণ করেছিলো। তাসফিক দৈনিক ইত্তেফাক পত্রিকার কলারোয়া সংবাদদাতা সাংবাদিক আজাদুর রহমান খান চৌধুরীর ছেলে। তাসফিকের মা মিসেস নাদিরা আক্তার লিপি গৃহিনী ও এক মাত্র বড় বোন তাজিয়া আক্তার অন্তী কলারোয়া গার্লস পাইলট হাইস্কুলে অধ্যায়নরত। তাসফিক তার এ সাফল্যের পেছনে স্কুলের শিক্ষকদের অবদানের কথা উল্লেখ করে সকলের আশির্বাদ কামনা করেছে।






মন্তব্য চালু নেই