মেইন ম্যেনু

গোলের বন্যায় ভেসে গেল জয়নগর ইউনিয়ন সুমনের হ্যাট্রট্রিক

কলারোয় উপজেলা পরিষদ আয়েজিত কলারোয়া আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নমেন্টের প্রথম রাউন্ডের ৩য় খেলায় দেয়াড়া ইউনিয়ন পরিষদের খেলোযাড় সুমনের হ্যাট্রটিকের বিনিময়ে ৬-০ গোলে জয়নগর ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ কে হারিয়ে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করল দেয়াড়া ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ।

২৭ মে বিকালে কলারোয়া পাইলট হাই স্কুল ফুটবল মাঠে অনুষ্ঠিত খেলায় অংশ গ্রহন করে গত বারের চ্যম্পিয়ন দেয়াড়া ইউনিয়ন পারিষদ ফুটবল একাদশ ও জয়নগর ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ। খেলা শুরু হওয়ার প্রথমার্ধের ১৩ মিনিটের সময় গোল পোষ্টের প্রায় ২০/৩০ গজ দুর থেকে ত্্রীব শর্টে গোল করেন দেয়াড়া ইউনিয়নের ৯ নং জার্সি ধারী খেলোয়ার সুমন। মধ্য বিরতীর আগ পর্যন্ত ১ গোলে এগিয়ে থেকে দেয়াড়া ইউনিয়ন পরিষদ দল ২য় অর্ধে জয়নগর ইউনিয়ন পরিষদ দলের গোল মুখে সঙ্গবদ্ধ ভাবে মুহ মুহ আক্রমন সানাতে থাকে। ২য় অর্ধের ৭ মিনিটের সময় আবারো গোল করে দল এগিয়ে নিয়ে যান সুমন।

এরই পর পরই দেয়াড়া ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশের খেলোয়াড়েরা গোল বন্যায় মেতে উঠেন। তারা একে একে ৬ টি বল প্রবেশ করান জয়নগর ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশের গোল পোষ্টে। শেষ পর্যন্ত দেয়াড়া ইউনিয়ন পরিষদ এর চৌকষ খেলোয়াড় সুমনের হ্যাট্রট্রিকের বিনিময়ে তারা ৬ – ০ গোলে প্রতিপক্ষকে হারিয়ে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করল।

আগামী ৩০ মে শনিবার বিকালে ঐ মাঠে অনুষ্ঠিত কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপন এর ইউনিয়ন ৮ নং কেরালকাতা ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ ও ৭ নং চন্দনপুর ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ। উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপন জানান, তার দলে জাতীয় দলের খেলোয়ার রাব্বি ও আবাহনী ক্রীড়া চক্রের অধিনায়ন আতিক সহ দেশের স্বনাম ধন্য খেলোয়াড়েরা তার দলের হয়ে খেলায় অংশ গ্রহন করবেন।

কলারোয়ার সকল ক্রীড়া মোদী দর্শকদের যথা সময়ে কলারোয়া হাইস্কুল ফুটবল হাজির হওয়ার জন্য তিনি বিশেষ ভাবে আহবান জানিয়েছেন।






মন্তব্য চালু নেই