মেইন ম্যেনু

কলারোয়া (সাতক্ষীরা) সংবাদ (৮/৭/১৪)

## কলারোয়ায় ৩য় শ্রেণীর কর্মচারীদের সমাবেশ
কলারোয়ায় ৩য় শ্রেণির কর্মচারীরা সমাবেশ করেছে। পদোন্নতি ও বেতন স্কেল পরিবর্তনের দাবিতে মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ ও ভূমি অফিসের কর্মরত ৩য় শ্রেণীর কর্মচারীরা ওই সমাবেশে অংশ নেন। সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা ভূমি অফিসের কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন, ইউএনও অফিসের বেনজির রহমান, এমএ মান্নান, ভূমি অফিসের নাজির কামরুজ্জামান, শাহিনুর রহমান, মোরশেদ আলী, শফিকুল ইসলাম, আব্দুর রহমান সিদ্দীকী প্রমুখ।

## কলারোয়ায় ফেনসিডিলসহ দুই ব্যক্তি আটক
কলারোয়া ফেনসিডিলসহ দুই ব্যক্তিকে পুলিশ আটক করেছে। জানা গেছে, থানা পুলিশ সোমবার সন্ধ্যায় উপজেলার সীমান্তবর্তী সুলতানপুর গ্রামের নরপতি চৌধুরীর বাড়ির পাশের একটি সরিষা গাছের স্তুপ থেকে পরিত্যক্ত অবস্থায় ৬৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে। অপরদিকে, একই সময়ে খোর্দ খেয়াঘাট এলাকা থেকে খোরদো ক্যাম্পের পুলিশ ৪০ বোতল ফেনসিডিলসহ মাগুরা জেলার পারনন্দালী গ্রামের শুকুর আলীর পুত্র মফিজুর (২৫) ও ফসিয়ার রহমানের পুত্র মাসুদুর রহমানকে আটক করে।

## কলারোয়ায় মুক্তিযোদ্ধাদের মাঝে চেক বিতরণ
কলারোয়ায় মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানী ভাতার চেক বিতরণ করা হয়েছে। উপজেলার ১৪জন মুক্তিযোদ্ধার হাতে ৩হাজার টাকা করে চেক প্রদান করা হয়। এ উপলক্ষ্যে মঙ্গলবার সকালে মুক্তিযোদ্ধা সংসদে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ইউএনও অনুপ কুমার তালুকদার। মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আবুল হোসেন, সাংগঠনিক কমান্ডার সৈয়দ আলী, সহকারী কমান্ডার ক্রীড়া আজিবার রহমান প্রমুখ।

## কলারোয়ায় জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনি অনুষ্ঠান
কলারোয়ায় জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত মূল্যায়ন সভা, পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউএনও অনুপ কুমার তালুকদার। সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোশাররফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিআরডিবি চেয়ারম্যান আ. গফুর, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আব্দুর রহিম, ইউআরডিও আশরাফ হোসেন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম, আনছার ভিডিপি কর্মকর্তা মাহবুবুর রহমান প্রমুখ। মৎস্য ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় উপজেলার মেসার্স মাহিম হ্যাচারী এন্ড মনোসেক্রের মালিক শফিক হোসেন উপজেলায় শ্রেষ্ঠ হ্যাচারী মালিক নির্বাচিত হয়েছে। এছাড়া শ্রেষ্ঠ গলদা চাষি নির্বাচিত হয়েছে বাটরা গ্রামের গোলাম সরোয়ার ও বড়ালী গ্রামের মনিরুল ইসলাম শ্রেষ্ঠ মনোসেক্রে মিশ্র চাষি নির্বাচিত হয়েছেন। তাদেরকে একটি করে ক্রেষ্ট ও সনদ পত্র তুলে দেয়া হয়।

## কলারোয়ায় প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
কলারোয়ায় এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সাসটেইনেবল এগ্রিকালচার ফুড সিকিউরিটি এন্ড লিংকেজ (সফল) প্রোগ্রামের আওতায় বিজনেস ম্যানেমেন্ট’র উপর ওই কর্মশালাটি মঙ্গলবার সকালে পৌরসভার হলরুমে অনুষ্ঠিত হয়। কর্মশালায় ২৫ জন লিডফার্মার অংশ নেন। একটি বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) আয়োজিত দু’দিন ব্যাপী কর্মশালায় প্রশিক্ষক এনজিও কর্মকর্তা আতিকুজ্জামান ও ডা. শওকত হোসেন। এ সময় উপস্থিত ছিলেন এনজিও কর্মকর্তা তানভীর আহমেদ, প্রবীর বড়াল প্রমুখ।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই