মেইন ম্যেনু

কলারোয়া (সাতক্ষীরা) সংবাদ (৬/৭/১৪)

## কলারোয়া সীমান্তে মদ ও যৌন উত্তেজক ট্যাবলেট উদ্ধার
কলারোয়া সীমান্তে মদ ও যৌন উত্তেজক ট্যাবলেট উদ্ধার করেছে বিজিবি। জানা গেছে, শুক্রবার গভীর রাতে উপজেলার মাদরা বিওপির বিজিবি সদস্যরা সীমান্তবর্তী ভাদিয়ালি থেকে ২হাজার পিচ যৌন উত্তেজক এ্যানাগ্রা ট্যাবলেট, ২০ বোতল মদ ও হিজলদি বিওপির বিজিবি সদস্যরা হিজলদি গ্রাম থেকে ১হাজার পিচ ডাবল হর্স পাওয়ার ট্যাবলেট উদ্ধার করে। উদ্ধারকৃত পণ্যের আনুমানিক মূল্য ৩লাখ ১০ হাজার টাকা। তবে এসময় কেউ আটক হয়নি।

## ভারত থেকে অবৈধভাবে আসার সময় কলারোয়া সীমান্তে ২বাংলাদেশি আটক
ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে আসার সময় কলারোয়া সীমান্তে ২বাংলাদেশিকে বিজিবি আটক করেছে। আটককৃতরা হলো- ঝালকাটির নলছিটি উপজেলার আধা গ্রামের উপেন কিত্তুনিয়ার পুত্র নিটু কিত্তুনিয়া (৩২) ও পিরোজপুরের নাজিরপুর উপজেলার মৌখালী গ্রামের অধির মালঙ্গীর পুত্র স্বপন মালঙ্গী (৩৫)। জানা গেছে, শনিবার ভোর রাতে কাকডাঙ্গা বিওপির বিজিবি সদস্যরা উপজেলার কেঁড়াগাছি সীমান্তের পাকা রাস্তার উপর থেকে এদের আটক করে। এ ঘটনায় কলারোয়া থানায় মামলা (নং-০৫(৭)১৪) হয়েছে বলে জানা গেছে।

## কলারোয়া পৌর ছাত্রলীগের নয়া কমিটি
কলারোয়া পৌর ছাত্রলীগের নয়া কমিটি ঘোষিত হয়েছে। জানা গেছে, সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি তানভির হুসাইন সুজন ও সা. সম্পাদক শেখ এহসান হাবিব অয়ন স্বাক্ষরিত দলীয় প্যাডে শেখ মাহফুজুর রহমানকে সভাপতি ও মাসুদ পাবভেজ রুবেলকে সা.সম্পাদক করে আংশিক পৌর কমিটির ঘোষনা করেন। অচিরেই পূর্ণাঙ্গ কমিটি গঠিত হবে বলে দলীয় সূত্রে জানা গেছে।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই