মেইন ম্যেনু

কলারোয়া (সাতক্ষীরা) খবর (৫/৯/১৪)

## কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি আহত:
কলারোয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি গুরুতর আহত হয়েছে। জানা গেছে, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে উপজেলার রঘুনাথপুর নামক স্থানে ধানবাহী একটি ট্রলিকে সামনের দিক থেকে একটি পিকআপ ভ্যান ধাক্কা দিলে ট্রলির আরোহী মোমরেজ হোসেন (৩২) গুরুতর আহত হন। তিনি সাতক্ষীরা সদর থানার ব্যাঙদাহ গ্রামের মৃত ওমর আলির ছেলে। অপরদিকে, বৃহস্পতিবার সকালে উপজেলা দমদম বাজার এলাকায় একটি মোটরসাইকেল ও একটি স্যালোচালিত নছিমনের মুখোমুখি আঘাতে মোটর সাইকেল চালক ইসমাইল হোসেন (২২) আহত হন। তিনি উপজেলার সোনাবাড়িয়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। আহত দুই ব্যক্তিকে কলারোয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

## কলারোয়ার রামভদ্রপুরে ‘মা’ সমাবেশ:
‘শিশুকে প্রকৃতির বুকে ছেড়ে দাও’ স্লোগানকে সামনে রেখে কলারোয়ার রামভদ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ‘মা’ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে অনুষ্ঠিত ওই ‘মা’ সমাবেশে মাস্টার লিয়াকত আলির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা নাজমুল হোসেন। সমাবেশে আরো উপস্থিত ছিলেন কলারোয়া প্রেসক্লাবের সহ.সভাপতি হাসান মাসুদ পলাশ, স্কুলের সভাপতি হারিস মোহাম্মদ পরশ, সাহান আলি, শিক্ষক ইকরামুল কবির, শারমিন আক্তার সুইটি, সাইলা শারমিন, সাহিদা খাতুন, শাহনাজ পারভিন, নাজমুন্নাহার প্রমুখ।

## কলারোয়া সীমান্তে ফেনসিডিল উদ্ধার:
কলারোয়া সীমান্তে ফেনসিডিল উদ্ধার করেছে বিজিবি। তবে এসময় কেউ আটক হয়নি। বিজিবি সূত্র জানায়, বুধবার রাতে কাকডাঙ্গা বিওপির বিজিবি সদস্যরা সীমান্তবর্তী গাড়াখালী মোড় থেকে ১১২ বোতল ফেনসিডিল উদ্ধার করে। যার আনুমানিক মূল্য ৪৪হাজার ৮’শ টাকা।

## কলারোয়ায় ৬ আসামী আটক:
কলারোয়ায় বিভিন্ন মামলার ৬ আসামীকে পুলিশ আটক করেছে। বুধবার রাতে আসামীদের বাড়ি থেকে পুলিশ তাদের আটক করে। থানা সূত্র জানায়, উপজেলার মাদরা গ্রামের মৃত. মালেক মন্ডলের পুত্র কলিম মন্ডল (৫০) ও জাকির মন্ডল (৪৫), দলুইপুর গ্রামের ফজর আলীর পুত্র গোলাম রসুল (২০), যশোর জেলার বেনাপোলের কালুন্ডিয়া গ্রামের গোলাম গাজীর পুত্র কামরুজ্জামান (২৫), হাটুনি গ্রামের অছিকুর মন্ডলের পুত্র রবিউল ইসলাম (৫০) ও তার ভাই রমজান আলী (৪৫) পুলিশ আটক করে। আটককৃতরা বিভিন্ন মামলার আসামী বলে সূত্র জানায়।






মন্তব্য চালু নেই