মেইন ম্যেনু

কলারোয়া (সাতক্ষীরা) কিছু খবর

কলারোয়ায় ইউনিয়ন যুবলীগের অফিস ভাংচুর

সাতক্ষীরার কলারোয়ার দেয়াড়া ইউনিয়ন যুবলীগের অফিস ভাংচুর করেছে দুর্বৃত্তরা। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে একদল দুর্বৃত্ত অতর্কিত ভাবে দেয়াড়া ইউনিয়ন যুবলীগের অফিসে ঢুকে হামলা চালায় বলে জানা গেছে।

এসময় তারা অফিসের চেয়ারসহ অন্যান্য আসবাবপত্র ভাংচুর করেছে। ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুর রহমান মিঠু ও ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি আব্দুল কুদ্দুস চুন্ন সাংবাদিকদের জানান, একদল দুর্বৃত্ত যুবলীগের অফিসে হামলা চালিয়ে ভাংচুর করে এলাকায় ত্রাস সৃষ্টি করে চলে যায়।

এদিকে, ইউনিয়ন আ.লীগের সভাপতি মাহবুবুর রহমান মফে সাংবাদিকদের জানান, যুবলীগের অফিসে ক্রিকেট খেলা দেখার সময় চেয়ারে বসা নিয়ে একই সংগঠনের ছেলেদের মধ্যে হালকা বিবাদ হয়।

এ ঘটানার জের ধরে একপক্ষ আরেক পক্ষের বিরুদ্ধে শক্তির মহড়া দেখাতে স্কুল সংলগ্ন এলাকায় পর পর ৬/৭টি পটকা ফুটিয়ে ত্রাস সৃষ্টি করে। থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম শনিবার সন্ধ্যায় সাংবাদিকদের জানান, এ ঘটনায় থানায় কেউ কোন অভিযোগ করেনি।

কলারোয়ায় প্রশ্নপত্র ফাঁসের ঘটনা তদন্তে ৩ সদস্য’র কমিটি গঠন
সাতক্ষীরার কলারোয়ায় ৪র্থ ও ৫ম শ্রেণির ইংরেজি পরীক্ষার প্রশ্ন পত্র ফাঁস শীর্ষক সংবাদ প্রকাশের পর বিষয়টি তদন্তের জন্য বৃহস্পতিবার বিকালে উপজেলা শিক্ষা অফিসার মোঃ আকবর আলী স্বারক নং উশিঅ/কলা/সাত/কারণ দর্শানো-১০১৩/২ তারিখ-২৩এপ্রিল ২০১৫ তে সহকারী উপজেলা শিক্ষা অফিসার শেখ আবুল কালামকে আহবায়ক ও সহকারী উপজেলা শিক্ষা অফিসার জাকির হোসেন এবং হারুন-উর-রশিদকে সদস্য করে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করে আগামী ৩ কর্ম দিবসের মধ্যে রিপোর্ট প্রদানের জন্য লিখিত ভাবে জানিয়েছেন। তিনি রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা গ্রহনের জন্য জেলা প্রাথমিক শিক্ষা অফিসার বরাবরে প্রেরণ করবেন বলে ওই পত্রে উল্লেখ করেছেন।

কলারোয়ায় প্রাইমারি স্কুলে দপ্তরী কাম প্রহরী নিয়োগ বিষয়ে মতবিনিময়
সাতক্ষীরার কলারোয়ায় (৩য় পর্যায়ে) অবশিষ্ট নিম্নবর্নিত ২২টি বিদ্যালয়ে দপ্তরী-কাম-প্রহরী নিয়োগের জন্য পূণঃ তফসিল ঘোষণা নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত সভায় উপজেলা নির্বাহী অফিসার অনুপ কুমার তালুকদারের সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, এমপি’র প্রতিনিধি উপজেলা ওয়ার্কাস পার্টির সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাস্টার আঃ রউফ ও উপজেলা শিক্ষা অফিসার মোঃ আকবর হোসেন। এ সময় উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক মাহমুদুল, মোখলেছুর রহমান, হাবিবুর রহমান, মনিরুজ্জামান খান, আনোয়ার আলী, রুহুল আমিন, ইয়ারুল ইসলাম, সিরাজুল ইসলাম, শেখ আবু সাঈদ, তহমেনা সুলতানা, আব্দুল মোতালেব, আসাদুজ্জামান, সাহিদা খাতুন, তহমেনা পারভীন, রওশনারা, অশিত মন্ডল, সেলিনা খাতুন, শাহানাজ পারভীন, নিলুফা ইয়াসমিন ও ইতি রাণীসহ স্কুলের প্রধান শিক্ষক ও সভাপতিগণ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা শিক্ষা অফিসার মোঃ আকবর হোসেন।






মন্তব্য চালু নেই