বালিয়াকান্দি থানা মসজিদের সামনে অন্তসত্বা পাগলীর মৃত্যুর ঘটনায় হত্যা মামলা

রাজবাড়ীর বালিয়াকান্দি থানা মসজিদের সামনে কবরী (৩০) নামে এক অন্তসত্বা পাগলীর মৃত্যুর ঘটনায় অবশেষে থানায় হত্যা মামলা দায়ের হয়েছে।
জানাগেছে, দীর্ঘ প্রায় ৩ বছর যাবৎ পাগলী বালিয়াকান্দি থানা মসজিদের সামনে বাজারের ফাকা ঘরে মধ্যে বসবাস করে আসছিল। তাকে সবাই কবরী বলে ডাকতো।

কিছুদিন যাবৎ তার চলাফেরায় অস্বাভাবিক আচরন লক্ষ্য করা যায়। বালিয়াকান্দি শহরের যুবক তার সাথে মেলামেশা করার কারনে পাগলী কবরী গর্ভবতী হয়ে পড়ে বলে তাদের ধারনা। ওই যুবক কয়েকদফা পাগলীর সাথে অসামাজিক কাজের সময় বাজার পাহাদার ও থানা পুলিশের হাতে ধরা পড়ে । বিষয়টি নিয়ে কয়েকদিন ধরে কানাঘোষা চলছিল। হঠাৎ করে গত ২৮ ফেব্রুয়ারী বিকালে অসুস্থ হয়ে মারা যায়।

ধারনা করা হচ্ছে তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হতে পারে। ১ মার্চ বালিয়াকান্দি থানার এস,আই জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে অপমৃত্যু মামলা দায়েরসহ ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠায়। ময়না তদন্ত রিপোর্টে তাকে মাথায় আঘাত পেয়ে মৃত্যু হয়েছে বলে প্রকাশ পায়। ফলে ময়না তদন্ত রিপোর্ট অনুযায়ী অপমৃত্যু মামলা থেকে গত ৫ এপ্রিল বালিয়াকান্দি থানায় হত্যা মামলা দায়ের হয়। মামলাটি তদন্ত করছেন, থানার এস,আই মোশারফ হোসেন। তবে রিপোর্ট লেখা পর্যন্ত অভিযুক্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

তবে পাগলী কবরীর হত্যার বিষয়টি সুষ্টু তদন্ত পুর্বক অপরাধী সনাক্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়েছেন ব্যবসায়ী, সাংবাদিক মহলসহ সর্বস্তরের মানুষ।



মন্তব্য চালু নেই