বালিয়াকান্দিতে জমি দখল করে পাকা স্থাপনা নির্মানের অভিযোগে আদালতে মামলা

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের রাজধরপুর বাজারে জমি দখল করে পাকা স্থাপনা নির্মানের অভিযোগে আদালতে ৬জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। শুক্রবার সকালে থানার এ,এস,আই মেজবাউদ্দিন সরেজমিন উপস্থিত হয়ে আদালতের নির্দেশে কাজ বন্ধ করে দিয়েছেন।
বড়ভেল্লাবাড়ীয়া গ্রামের জাহাঙ্গীর খানের স্ত্রী নুরুন্নাহার বেগম জানান, তার স্বামী ও দেবর বিদেশে থাকে।

গত ২৭ ফেব্রুয়ারী থেকে বাজারের ঘরের ভাড়াটিয়া আলমগীর খান, আওয়াল খান, রফিক খান, হাফিজুর রহমান, নাজমুল, সুলতান মিলে ওই জমিতে পাকা স্থাপনা নির্মান কাজ শুরু করে। কাজে বাধা দিলেও তার কোন তোয়াক্কা না করে কাজ চালিয়ে যায়। উপায়ন্ত না পেয়ে রাজবাড়ী বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মিস,পি,১২৭/১৫, ধারা ফৌঃ কাঃ বিঃ আইনের ১৪৪ ধারায় মামলা দায়ের করি। মামলায় বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য বালিয়াকান্দি থানার ওসিকে নির্দেশ দেন। শুক্রবার থানার এ,এস,আই মেজবাউদ্দিন আদালতের ধার্য্য তারিখে উপস্থিত কারন দর্শানোর জন্য উক্ত ব্যাক্তিদেরকে নোটিশ প্রদান করেছেন।

তিনি আরো জানান, তার স্বামী বিদেশে থাকার সুযোগে উক্ত জমিতে জোড়পুর্বক ঘর উত্তোলনের পয়তারা করছে। তারা প্রভাবশালী হওয়ায় আদালতে মামলা করার ফলে নানা ভাবে হুমকি দিচ্ছে।

হাফিজুর রহমান, নাজমুল হাসান, সুলতান শেখ, মাহফিজুর রহমান জানান, তারা কয়েকজন মিলে জমির মালিক মাহবুব আলম খান, রফিক খান, আওয়ালগীর খান, রহিমা বেগম ও লাল ভানুর নিকট থেকে রেজিষ্ট্রি মুলে ক্রয় করেছেন। জোড়পুর্বক ঘর উত্তোলনের বিষয়টি অস্বীকার করেন।

বালিয়াকান্দি থানার এ,এস,আই মেজবাউদ্দিন জানান, আদালতের নির্দেশে কাজ বন্ধসহ উভয়পক্ষকে আদালতের ধার্য্য তারিখে উপস্থিত হওয়ার জন্য নোটিশ প্রদান করা হয়েছে।



মন্তব্য চালু নেই