বালিয়াকান্দিতে ইয়াবা দিয়ে মহিলাকে ফাঁসানোর সুষ্টু তদন্ত দাবী এলাকাবাসীর

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা সদর ইউনিয়নের পুর্ব মৌকুড়ি গ্রামের শতাধিক নারী-পুরুষ সোমবার সকালে ইয়াবা দিয়ে নিরিহ মহিলা মুদিদোকানীকে ফাঁসানো ও সুষ্টু তদন্তপুর্বক আইনগত ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়েছেন। তারা উপজেলা নির্বার্হী অফিসার , থানার অফিসার ইনচার্জ ও উপজেলা চেয়ারম্যানের নিকট প্রতিকার চেয়ে আবেদন করেছেন।

এলাকাবাসী অভিযোগে জানিয়েছেন, বালিয়াকান্দি ইউনিয়নের পুর্বমৌকুড়ী গ্রামের মৃত মজিবর রহমানের স্ত্রী নুরজাহান বেগম (৬০) ও তার ভাতিজা রুবেল (১০) দীর্ঘদিন যাবৎ সুনামের সাথে মুদিখানার ব্যবসা করে আসছে। গত ২১ এপ্রিল পুর্ব শত্রুতার জের ধরে নুরজাহান বেগমকে অহেতুক হয়রানী করার উদ্দেশ্যে এলাকার কিছু স্বার্থনেশী লোকের সহযোগিতায় পুর্ব মৌকুড়ী গ্রামের সাহেব আলীর ছেলে ইমরুল দোকানে এসে নুরজাহানের অনুউপস্থিতিতে দোকানে থাকা রুবেলের নিকট একটি খাবার স্যালাইন চায়।

তারপর তার নিকট থেকে প্যাকেটসহ হাতে নেয়। এসময় দোকানের সামনে মাসুম, হাসান ও শাহীন নামে ৩জন খদ্দের ছিল। তখন ইমরুল মাসুমকে একটি সিগারেট দিয়ে বলে যে, লোকজন আছে নাকি দেখে আয় ও শাহীনকে স্যালাইন পানি দিয়ে গুলিয়ে আনতে পাঠায়। সকলেই ওই দোকানের সামনে থেকে চলে গেলে ইমরুল স্যালাইনের প্যাকেট সুন্দর করে আটকিয়ে যেখানে ছিল সেখানে রেখে দিতে বলে। রুবেল কিছু না বুঝেই প্যাকেটটি রেখে দিলে ইমরুল চলে যায়। কিছুক্ষণ পর নুরজাহান বেগম দোকানে গেলে তাৎক্ষনিক পুলিশ উপস্থিত হয় ও স্যালাইনের প্যাকেটটি চায়। নুরজাহান বেগম প্যাকেটটি পুলিশের হাতে দিলে তার মধ্যে থেকে ৬টি ইয়াবা ট্যাবলেট পায় ও নুরজাহান বেগমকে আটক করে থানায় নিয়ে আসে।

এলাকাবাসীর দাবী নুরজাহান বেগম এধরনের অপকর্মের সাথে জড়িত নয়, তাকে হয়রানী করার জন্য ইমরুল এ ঘটনাটি ঘটিয়েছে। তারা এধরনের হয়রানীর তীব্র প্রতিবাদ ও সুষ্টু তদন্তসহ হয়রানীকারীর দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।



মন্তব্য চালু নেই