দীপিকার “ক্লিভেজ” নিয়ে ভারতীয় মিডিয়ায় তোলপাড়!

দীপিকা পাড়ুকোনের দিনকাল ভালোই যাচ্ছিল ডেটিং বলুন আর তার নতুন ছবির কথাই বলুন। এই সপ্তাহে রিলিজ হওয়া তার নতুন সিনেমা ফাইন্ডিং ফানি নিয়ে সবাই তার প্রশংসায় পঞ্চমুখ। দীঘল পায়ের এই রূপবতীর রোববারের সকালটা মোটেই ভালো যায়নি। কারন? কারণটা হল, দেশটির প্রধান সংবাদপত্র!

সাধারনত অভিনেতা বা অভিনেত্রীরা মিডিয়ার উপর চড়াও হন না। কারন তারা ভালো করেই জানেন এই মিডিয়াই তাদের উপরে উঠতে পারে, আর তেমনিভাবে পারে নিচে নামাতে।

দীপিকা পাড়ুকোনের এই রকম সুদিনে দীপিকাকে নিয়ে টাইমস অফ ইন্ডিয়া হয়ত একটু বাড়তি সুবিধা পেতে চেয়েছিল। তাই তারা একটি খবর ছাপে। খবরের শিরোনাম অনেকটা এরকম, রুপালি পর্দার বাইরে বলিউডের অভিনেত্রীদের ক্লিভেজ (স্তন-ভাঁজ) প্রদর্শন। অনেক নায়িকার মধ্যে সেখানে দীপিকা ছিলেন। খবরে প্রকাশিত ঐ ভিডিওটা ছিল আসলে পুরনো। কারণ ক্লিভেজ প্রদর্শন করা এমন ভিডিও বা ছবির অভাব নেই নায়িকাদের। তারপরও ব্যাপারটা ভালোভাবে নিতে পারেননি দীপিকা। ঐ পত্রিকাকে লক্ষ্য করে ক্ষেপে গিয়ে টুইট করেন দীপিকা, হ্যাঁ! আমি একজন নারী। আমার স্তন আছে এবং আছে স্তন-ভাঁজ! আপনার কোন সমস্যা!!?? নারীদের ক্ষমতায়ন নিয়ে কথা বলেবেন না যখন আপনারা নারীদের সম্মানই করতে জানেন না! (YES!I am a Woman.I have breasts AND a cleavage! You got a problem!!??Dont talk about Woman’s Empowerment when YOU don’t know how to RESPECT Women!)

অনেক তারকা রিটুইট করেন দীপিকার পক্ষে। রানভিরও টুইট করেন, Respect, @deepikapadukone, for taking on this bullshit. More power to you। অনেক মিডিয়াও কথা বলছেন দীপিকার পক্ষে! তাই, শুরু হয়েছে যেন এক অন্য ঝড়।

উল্লেখ্য, এই একই ছবি টাইমস অফ ইন্ডিয়া এক বছর আগে চেন্নাই এক্সপ্রেস মুক্তির সময় ব্যবহার করেছিল।



মন্তব্য চালু নেই