চাঞ্চল্যকর খবর: মোদির বিরুদ্ধে দুর্নীতির প্রমাণ রাহুল গান্ধীর হাতে!

সংসদের শীতকালীন অধিবেশনের শেষ তিন দিন বাকি। কিন্তু আজও শাসক-বিরোধী শোরগোলে সংসদে নোটবাতিল নিয়ে আলোচনা শুরু হতে পারল না। এরই মধ্যে এদিনও সংসদে বক্তব্য রাখতে না পেরে চাঞ্চল্যকর দাবি করেছেন কংগ্রেসের সহ-সভাপতি রাহুল গান্ধী।

সংবাদমাধ্যমের কাছে রাহুল গান্ধী দাবি করেছেন, তাঁর কাছে এমন কিছু তথ্য রয়েছে, যা প্রধানমন্ত্রীর আসল চেহারাটা মানুষের সামনে নিয়ে আসবে। আর সেই কারণেই ভয় পেয়েছেন নরেন্দ্র মোদি। এবং সেই কারণেই তাঁকে সংসদে বক্তব্য রাখতে দেওয়া হচ্ছে না বলেই দাবি করেছেন রাহুল। কিন্তু তাঁর কাছে কী এমন তথ্য রয়েছে? রাহুল গান্ধী দাবি করেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নিজে দুর্নীতির সঙ্গে কীভাবে জড়িয়ে আছেন, সেই প্রমাণ রয়েছে তাঁর হাতে।

রাহুলের দাবি, প্রধানমন্ত্রী ঘাবড়ে গিয়ে সংসদ থেকে পালিয়ে যাচ্ছেন, পপ কনসার্টে যাচ্ছেন। লোকসভার অধ্যক্ষের কাছে তাঁর আবেদন, যে কোনও শর্তে বিরোধীদের সংসদে বক্তব্য রাখার সুযোগ দিতে হবে। রাহুলের অভিযোগ, ইতিহাসে এই প্রথমবার হইহট্টগোল করে বিরোধীদের কথা বলতে দিচ্ছে না সরকার। রাহুলের দাবিকে সমর্থন করেছে তৃণমূল-সহ বিরোধী দলগুলি।

রাহুল গান্ধী এর আগে দাবি করেছিলেন, সংসদে তিনি বক্তব্য রাখলে ভূমিকম্প হবে। যা নিয়ে কটাক্ষ করেছিল বিজেপি। তার পরেও এদিন রাহুল যে দাবি করেছেন, তাতে তাঁর হাতে সত্যি কী তথ্য রয়েছে তা জানার জন্য রাজনৈতিক মহলে কৌতূহলের সৃষ্টি হয়েছে। যদিও, ঠিক কোন দুর্নীতির অভিযোগ তিনি প্রধানমন্ত্রীর বিরুদ্ধে তুলছেন, তার বিশদ ব্যাখ্যা এখনও দেননি কংগ্রেস সহ-সভাপতি। এদিন অবশ্য লোকসভায় হাজির ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রাহুলের দাবি, প্রধানমন্ত্রী নিজের বক্তব্য রাখুন, কিন্তু তার আগে বিরোধীদের বক্তব্যও সরকার শুনুক। তার পরে দেশবাসী সিদ্ধান্ত নেবে যে প্রধানমন্ত্রী না বিরোধীপক্ষ, কে সত্যি কথা বলছে। -এবেলা।



মন্তব্য চালু নেই