ক্ষমা চাইলেন সেই অটোচালক

নয়াদিল্লিতে লোকসভা নির্বাচনে ভোট শুরু হওয়ার একদিন আগে আলোচিত সেই অটোচালক চড় মারার জন্য আম আদমি পার্টির প্রধান নেতা অরবিন্দ কেজরিওয়ালের কাছে ক্ষমা চেয়েছেন। আপ নেতা তাকে ক্ষমা করে দিয়েছেন বলে এনডিটিভি জানিয়েছে। মঙ্গলবার  হঠাৎ করেই ওই অটোরিকশা চালক তাকে চড় মেরেছিলেন।
বুধবার এনডিটিভিতে প্রচারিত ছবিতে দেখা যায়, লালি করজোড়ে আপ প্রধান কেজরিওয়ালার কাছে ক্ষমা চাইছেন।  এ সময় সে নেতার পা স্পর্শ করেন। এ প্রসঙ্গে লালি বলেন,‘আমি কৃতকর্মের জন্য ক্ষমা চেয়েছি। তার গায়ে হাত দিয়ে আমি বিরাট অপরাধ করেছি।’ কেজরিওয়াল তাকে ক্ষমা করে দেন।
মঙ্গলবার কেজরিওয়াল উত্তর-পশ্চিম দিল্লির সুলতানপুরী এলাকায় হুড খোলা জিপে করে জনসংযোগ চালানোর সময় ৩৮ বছরের লালি তার গালে চড় মারেন। এসময় সে কেজরিওয়ালকে মিথ্যুক ও প্রতারক বলেও গালিগালাজ করেন। চড় খেয়েও কোনো প্রতিক্রিয়া দেখাননি আপ প্রধান। তবে দলের কর্মী ও সমর্থকরা তার মতো উদার ছিলেন না। ওই ঘটনার পর তারা অভিযুক্তকে ধরে ইচ্ছেমতো ধোলাই দেন। আহত লালিকে পরে হাসপাতালে ভর্তি করা হয়।
লালির পরিবার বলছে, সে একসময় এএপিকে সমর্থন করত। হঠাৎ তিনি কেন কেজরিওয়ালকে আঘাত করতে গেলেন, তা ভেবে পাচ্ছেন না তার পরিবারের সদস্যরা।
গত কয়েক সপ্তাহে ধরে বেশ কয়েকবার হামলার সম্মুখীন হয়েছেন কেজরিওয়াল। শুক্রবার দক্ষিণ দিল্লির দাকশিনপুর এলাকায় তার মুখ ঘুষি মেরেছিলন আবদুল ওয়াহিদ নামের ১৯ বছরের এক যুবক। বুধবার ওয়াহিদ কেজরিওয়ালের  সঙ্গে সাক্ষাৎ করেছেন বলে এনডিটিভি জানিয়েছে। তবে তিনি ক্ষমা চেয়েছেন কিনা তা জানা যায়নি।


মন্তব্য চালু নেই