প্রেমিককের সামনে প্রেমিকাকে গণধর্ষনের মামলার ১আসামী গ্রেফতার

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার শালমারা গ্রামে প্রেমিকের সামনে গণধর্ষনের মামলার ১ আসামীকে পুলিশ গ্রেফতার করে শুক্রবার রাজবাড়ী আদালতে পাঠিয়েছে। ওই আসামীর নাম তসলিম (২২)। তার পিতার নাম আইনউদ্দিন। বাড়ী উপজেলার জঙ্গল ইউনিয়নের অলংকারপুর গ্রামে।

জানাগেছে, রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের বাজিতপুর গ্রামের শাহজাহান শিকদারের ছেলে গোয়ালন্দ মোড়ের হোটেল কর্মচারী শাহ আলম শিকদার তার প্রেমিকা (২০) সাথে বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের অলংকারপুর গ্রামের মজিদ বিশ্বাসের ছেলে সবুজ বিশ্বাসের বাড়ীতে গত শুক্রবার সন্ধ্যায় যাওয়ার জন্য ভ্যান যোগে বালিয়াকান্দি বাজার হতে রওনা হয়। শালমারা-অলংকারপুর মাঠের মধ্যে গেলে ৪ যুবক তাদেরকে ধরে বিভিন্ন প্রশ্ন করতে থাকে।

একপর্যায়ে ওই ৪ যুবক তাদেরকে গড়াই নদীর চরে নিয়ে যায়। সেখানে তাদেরকে মারপিট করে কাছে থাকা ৫শত টাকা ও ২টি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে ছেড়ে দেয়। মোবাইল ফোন হারিয়ে ওই আত্বীয় সাথে যোগাযোগ করতে ব্যর্থ হয়ে ফিরে আসে। শালমারা মাদ্রাসার সামনে পৌছালে সেখানে থাকা কয়েক যুবক তাদেরকে ধরে টানা হেচরাসহ বিভিন্ন ধরনের প্রশ্ন করে। একপর্যায়ে একটি বাড়ীর ঘরে নিয়ে তাদেরকে আটকে রাখে।

রাত গভীর হলে ফাঁকা মাঠের মধ্যে নিয়ে তাকে মারপিট করে ও ওই মেয়েকে ৯জনের মধ্যে ৬জন পালাক্রমে ধর্ষন করে। ধর্ষনের শিকার হয়ে ও লোকলজ্জার ভয়ে শালমারা গ্রামের শাহজাহানের বাড়ীতে আশ্রয় নেয়। ধর্ষন ও মারপিটের সময় একে অপরকে রতন, অন্তর, সোহাগ , মাহি বলে ডাকাডাকি করে। গত শনিবার ওই মেয়ে ও তার প্রেমিককে পুলিশ উদ্ধার করে। ওই মেয়ে বাদী হয়ে থানায় মামলা দায়ের করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এস,আই মোশারফ হোসেন জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার জঙ্গল ইউনিয়নের অলংকারপুর গ্রামে অভিযান চালিয়ে মামলার আসামী আইনউদ্দিনের ছেলে তসলিমকে আটক করা হয়। তাকে শুক্রবার সকালে রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে। সে প্রাথমিক ভাবে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। অন্যান্যে আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।



মন্তব্য চালু নেই