নির্বাচন দাবিতে

সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের ৯ সদস্যের পদত্যাগ

নির্বাচনের দাবিতে পদত্যাগ করেছেন সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির ৯ সদস্য । শনিবার বিকাল ৪টার দিকে তারা এই পদত্যাগপত্র জমা দেন।
পদত্যাগকারীরা হলেন, ভোমরা স্থল বন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের সহ-সভাপতি রবিউল ইসলাম, আবু মুছা, যুগ্ম সম্পাদক শাহানুর ইসলাম শাহীন, কাস্টমস বিষয়ক সম্পাদক ইসরাইল গাজী, যুগ্ম কাস্টমস বিষয়ক সম্পাদক মোমিনুর রহমান, যুগ্ম বন্দর বিষয়ক সম্পাদক রিয়াজুল ইসলাম, নির্বাহী সদস্য আশরাফুজ্জামান আশু, রামকৃষ্ণ চক্রবর্তী ও কাজী নওশাদ দিলহাজ রাজু।
পদত্যাগকারীরা সাংবাদিকদের জানান, ভোমরা স্থল বন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের সভাপতি নিছার উদ্দিন ও সাধারণ সম্পাদক অহিদুল ইসলামের সীমাহীন দুর্নীতি ও স্বেচ্ছাচারিতায় ব্যবসায়ীরা অতিষ্ঠ হয়ে উঠেছে। ২০১৪ সালে সংগঠনের সাধারণ সভায় সাধারণ সদস্যরা নির্বাচনের দাবি জানালে সর্ব সম্মতিক্রমে নির্বাচন কমিশন গঠন করা হয়। কিন্তু ষড়যন্ত্র করে সেই নির্বাচন বন্ধ করে দেয় একটি চক্র। এই প্রেক্ষিতে নতুন নির্বাচনের দাবিতে তারা পদত্যাগপত্র জমা দিয়েছেন।
এদিকে, লাইসেন্স হস্তান্তরজনিত কারণে নির্বাহী কমিটির আরো দুই সদস্যের পদ না থাকা ও ৯ জন সদস্য একযোগে পদত্যাগ করায় কমিটির ১১টি পদ শূন্য হলো।
ভোমরা স্থল বন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের গঠনতন্ত্র মতে, ২১ সদস্য বিশিষ্ট কমিটির মধ্যে ১১টি পদ খালি হলে আর ওই কমিটির কার্যকারিতা থাকে না।



মন্তব্য চালু নেই