দেবহাটা মাহবুবুর রহমান ফাউন্ডেশনের আয়োজনে অসহায়দেরকে স্যানিটারী সামগ্রী বিতরন

দেবহাটার কাজীমহল্লায় প্রতিষ্টিত সৈয়দ মাহবুবুর রহমান ফাউন্ডেশনের আয়োজনে নিজস্ব হাসপাতাল প্রাঙ্গনে সোমবার সকাল ১০ টায় দুঃস্থ ও অসহায়দেরকে স্যানিটারী সামগ্রী বিতরন উপলক্ষ্যে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইউনিসেফ, রোটারী ক্লাব ও ঢাকা মিডসিডির সহযোগীতায় উক্ত ফাউন্ডেশনের সাধারন সম্পাদক সৈয়দ হাসান জাহিরের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দেবহাটা উপজেলা সমাজসেবা কর্মকর্তা অধীর কুমার গাইন।

এসময় অন্যান্যের মধ্যে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সমাজসেবক আব্দুল জলিল গাজী, সমাজসেবক একরামুল হক, সমাজসেবক আনারুল ইসলাম, সাবেক ইউপি সদস্য জাকির হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ফজর আলী, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা, দেবহাটা বিবিএমপি ইনষ্টিটিউশান (মডেল) হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, সমাজসেবক আলহাজ্ব আনসার আলী, সাংবাদিক জি.এম আব্বাসউদ্দীন, ইউপি সদস্য নির্মল কুমার প্রমুখ। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন এলাকার বাছাইকৃত ২ শত ৫০ জন প্রতিজনকে বালতী, মগ, সাবান সহ বিভিন্ন প্রকারের রোটারী হাইজিং কিডস বিতরন করা হয়।

বক্তারা গরীব ও অসহায় মানুষদের কল্যানে সমাজের সকল শ্রেনী পেশার মানুষকে এগিয়ে আসার আহবান জানান।

উল্লেখ্য, দেবহাটা বিশিষ্ট সমাজসেবক কাজী আবু ছউদ ও তার বোনের উদ্যোগে প্রতিষ্ঠিত সৈয়দ মাহবুবুর রহমান ডায়াবেটিকস হাসপাতালটি প্রতিষ্ঠালগ্ন থেকে স্বল্প খরচে মানুষদেরকে চিকিৎসা সেবা সহ বিভিন্নভাবে সহযোগীতা করে আসছে।



মন্তব্য চালু নেই