‘ওই আগুনেই পুড়িয়ে মারা হবে তাদের’

‘যারা পেট্রোলবোমা মেরে সাধারণ মানুষকে পুড়িয়ে হত্যা করছে, ওই আগুনেই তাদের পুড়িয়ে মারা হবে’ বলে হুশিয়ারি উচ্চারণ করেছেন বাংলাদেশ পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি এস এম মনিরুজ্জামান।

তিনি বলেন, দেশ যখন অর্থনৈতিকভাবে এগিয়ে যাচ্ছে তখন হরতাল-অবরোধ দিয়ে একটি গোষ্ঠী দেশকে পেছনের দিকে ঠেলে দিতে চাচ্ছে। যিনি এ হরতালের নায়ক তিনি মানুষ পুড়িয়ে মেরে, রেল লাইন উপড়ে ফেলে হাজার হাজার মানুষকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছেন। এসব কর্মকাণ্ড প্রতিরোধে দেশবাসীকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

মেহেরপুর সদর উপজেলার রাজনগর গ্রামে বুধবার সকাল ১১টার দিকে নাশকতাবিরোধী এক পথসভায় তিনি এ মন্তব্য করেন।

পথসভায় উপস্থিত ছিলেন খুলনা বিভাগের র‌্যাবের সিও লে. কর্নেল এনামুল আরিফ সুমন, খুলনা রেঞ্জের এডিশনাল ডিআইজি রফিকুল ইসলাম, মেহেরপুর পুলিশ সুপার (এসপি) হামিদুল আলমসহ বিজিবি, পুলিশ ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং স্থানীয় বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ।

খুলনা রেঞ্জের ডিআইজি বলেন, ‘কোনো জঙ্গিবাদের স্থান বাংলাদেশে নেই। ৫ জানুয়ারির নির্বাচন যদি অনুষ্ঠিত না হত তাহলে দেশ পাকিস্তান-আফগানিস্তানে পরিণত হত।’

নাশকতাকারী ও চোরাগোপ্তা হামলাকারীদের সামনা-সামনি মোকাবেলার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘যারা পেট্রোলবোমা মারার সঙ্গে জড়িত তাদেরকে ওই আগুনেই পুড়িয়ে মারা হবে।’

রাজনগরের অনুষ্ঠান শেষে ডিআইজি মনিরুজ্জামানের মেহেরপুর, মুজিবনগর ও গাংনী উপজেলা শহরে পৃথক তিনটি পথসভায় যোগ দেওয়ার কথা রয়েছে।



মন্তব্য চালু নেই