এবার মোদির নির্বাচনী সাইট হ্যাকড!

বিজেপির প্রবীণ নেতাদের মেইল এড্রেস এবং ১১টি রাজ্যের অফিসিয়াল সাইট হ্যাক করার পর এবার বিজেপি প্রধানমন্ত্রী পদপ্রাথী নরেন্দ্র মোদির নির্বাচনী সাইট (http://teammodi.in) হ্যাক করে বাংলাদেশি হ্যাকাররা।
এর আগে অন্যায় ভাবে বাংলাদেশের ভূখণ্ড দাবীর প্রতিবাদে “ভারতীয় জনতা পার্টি” বিজিপির উপর সাইবার আক্রমন চালায় বাংলাদেশী হ্যাকার গ্রুপ “সাইবার ৭১”
একের পর এক আক্রমনে হ্যাক করা হয় তাদের শীর্ষ পর্যায়ের প্রায় সব বিজিপি নেতার অফিশিয়াল ওয়েবসাইট, ইমেইল সহ আরো অনেক কিছু…
“সাইবার ৭১” এর গোপন নজরদারিতে ফাঁস হতে থাকে বিজিপির অনেক গুরুত্বপূর্ণ তথ্য যার শেষ হয় আসল রহস্য উদ্ধার এর মাধ্যমে।
এক হুমকির রহস্য ফাঁস হয়ে যাওয়ায় যখন ভারত উত্তাল তখন আগের খবরকে ধামাচাপা দিতে নতুন ঘোষণা দেয় উগ্রপন্থী প্রধানমন্ত্রী পদপ্রার্থী মোদী।
বাংলাদেশ যখন আবার প্রতিবাদে উত্তাল তখন আবার আক্রমন চালায় “সাইবার ৭১”
হ্যাক করা হয় মোদীর নির্বাচনী বিভাগীয় অফিশিয়াল ওয়েবসাইট এবং ফ্যান ওয়েবসাইট। সেই সাথে মোদীর উপর সার্বক্ষণিক নজরদারি সহ হ্যাক হতে থাকে মোদী সমর্থিত ভারতীয় জনপ্রিয় দৈনিক সংবাদ পত্রের ওয়েবসাইট গুলো।
ভারতীয় গণমাধ্যম গুলো যখন চেষ্টা করছিলো হ্যাকিং থেকে বিরত রেখে “সাইবার ৭১” এর সাথে আলোচনায় যাবার জন্য।
কিন্তু তৎকালীন সময়ে তথাকথিত ভারতীয় পুলিশরা প্রেস ব্রিফিং এর মাধ্যমে “সাইবার ৭১” কে হুমকি প্রদান করে।
ভারতীয় মিডিয়াতে এমন সংবাদ পেয়ে গতকাল মধ্য রাত্রে পাল্টা ভারতীয় পুলিশকে সতর্কবার্তা দিয়ে ভারতীয় মহারাষ্ট্র জাবালপুর পুলিশের অফিশিয়াল হ্যাক করে “সাইবার ৭১”
উল্লেখ্য, এর আগে সীমান্তে ফেলানি হত্যার বিচার দাবীতে মহারাষ্ট্র পুলিশ, হিঙ্গো প্রদেশ পুলিশ, ওয়াসিম প্রদেশ পুলিশ এবং বন্দর পুলিশ এর ওয়েবসাইট হ্যাক করেছিলো “সাইবার ৭১



মন্তব্য চালু নেই