এবার ফারুক আবদুল্লাহর মাথার দাম ১ লাখ রুপি

এবার জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লাহর মাথা কাটার বিনিময়ে এক লাখ রুপি পুরষ্কার দেওয়ার ঘোষণা করা হয়েছে। উত্তর প্রদেশের আগ্রার বজরং দলের নেতা গোবিন্দ পরাশর এই ঘোষণা দিয়েছেন।

এর আগে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মাথা কেটে আনলে পুরস্কার হিসেবে ১১ লাখ রুপি দেওয়ার ঘোষণা দিয়েছিলেন বিজেপির আগ্রার যুব মোর্চার নেতা যোগেশ ভার্সনে। যোগেশের অভিযোগ ছিল , মমতা পশ্চিমবঙ্গে সরস্বতী পূজা করতে দেন না। রামনবমী ও হনুমানজয়ন্তীতে সমাবেশ করতে দেন না। তিনি মুসলমান সম্প্রদায়কে তোয়াজ করে চলেন।

আগ্রার বজরং দলের নেতা গোবিন্দ পরাশর জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লাহকে ‘জাতীয়তাবিরোধী’ হিসেবে আখ্যা দিয়েছেন।

তিনি বলেছেন, ‘যেভাবে কাশ্মীর উপত্যকায় ভারতীয় প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের লক্ষ্যবস্তু বানানো হচ্ছে তাতে নাগরিকদের মধ্যে অসন্তোষ দেখা দিচ্ছে। এই ধরণের আচরণ আমাদের সেনাদের জন্য অপমানকর ও সবার জন্য নিন্দনী এবং দল ও আদর্শগত সীমা লঙ্ঘনকারী।’

আগ্রার গো-রক্ষা কমিটির প্রধান পরাশর বলেন, ‘যারা ভারতীয় সেনাদের ওপর পাথর ছুঁড়ছে ও হামলা চালাচ্ছে জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী এখনও তাদের সমর্থন দিচ্ছেন। এটা জাতীয়তাবিরোধী আচরণ এবং যে কোনো মূল্যে এটি বরদাশত করা হবে না।’



মন্তব্য চালু নেই