উদ্বোধন হচ্ছে ‘মোদি’ মন্দির

অবিশ্বাস্য হলেও সত্যি। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবার বিগ্রহ রুপে মন্দিরে পূজিত হবেন। মোদির নিজের রাজ্য গুজরাতের বুকে তার নামে উদ্বোধন হতে চলেছে মন্দির। মোদি ভক্ত প্রায় ৩৫০ জনের উপর মানুষ মিলে গুজরাটের আমেদাবাদ শহর থেকে প্রায় ২০০ কিলোমিটার দূরে এই মন্দির নির্মাণ করেছেন। সেখানে মোদির একটি আবক্ষ মূর্তিও বসানো হয়েছে।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে, আগামী ১৫ ফেব্রুয়ারি রোববার এই মন্দিরের দ্বারোদঘাটন করা হবে। তারপরেই ওই মন্দির সর্বসাধারণের জন্য খুলে দেওয়া হবে। যেখানে এসে সকাল-সন্ধ্যা মোদি ভক্তরা পূজা দিতে পারবেন।

স্থানীয় এই প্রকল্পের অন্যতম উদ্যোক্তা রমেশ উন্দাদ জানিয়েছেন, এই মন্দির নির্মাণ করতে আনুমানিক খরচ হয়েছে প্রায় চার থেকে পাঁচ লক্ষ টাকা। যে টাকা বিভিন্ন মোদি ভক্তদের কাছ থেকে জোগাড় করা হয়েছে। এছাড়া মন্দিরের ভিতর মোদির সুসজ্জিত মূর্তি স্থাপন করতে খরচ হয়েছে প্রায় ১ লক্ষ ৬৫ হাজার টাকা। উন্দাদ বলেন, আমরা মনে করি মোদি ঈশ্বরের অবতার। তিনি গুজরাটের মুখ্যমন্ত্রী হওয়ার পর থেকেই গুজরাট রাজ্যের মঙ্গল হয়েছে। এখন তিনি ভারতের প্রধানমন্ত্রী হয়েছেন। আমাদের বিশ্বাস, এবার ভারতের মঙ্গল হবে। ইতিমধ্যেই এই ‘মোদি’ মন্দির ঘিরে আগ্রহের ঢল নেমেছে স্থানীয় মানুষজনের মধ্যে।



মন্তব্য চালু নেই