আশুলিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে কলেজ ছাত্রকে পিটিয়ে আহত

আশুলিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে এক কলেজ ছাত্রকে পিটিয়ে গুরুত্বর আহত করেছে প্রতিপক্ষের লোকজন। গুরুত্বর আহত অবস্থায় ওই কলেজ ছাত্রকে ধামরাই সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলার শিকার ওই কলেজ ছাত্রের নাম- মোঃ রবিন, সে আশুলিয়ার বাইদগাও দরবাড়িয়া এলাকার মোঃ আবুল বাসারের ছেলে। এবং কালিয়াকৈর বঙ্গবন্ধু কলেজের এইএসসি ১ম বর্ষের শিক্ষার্থী।

মঙ্গলবার দুপুরে আশুলিয়ার বাইদগাও এলাকায় এই ঘটনা ঘটে।

আহত কলেজ ছাত্রের চাচা নাছির খান জানান, গত সোমবার আশুলিয়ার বাইগাও স্কুলে রবিনের সাথে স্থানীয় ভূমি দস্যু ও ছাত্রদল নেতা সাইফুল ইসলাম নকিবের ভাতিজা সোহানের সাথে তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়।

এই ঘটনার জের ধরে ভূমি দস্যু ও ছাত্রদল নেতা সাইফুল ইসলামের ভাতিজা সোহানসহ আরও ৪-৫ জন মিলে আজ (মঙ্গলবার) দুপুরে রবিন নিজ কলেজ থেকে বাসায় ফেরার পথে লাঠি ও দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে গুরুত্বরভাবে আহত করে। পরে স্থানীয়রা রবিনকে উদ্ধার করে ধামরাই সরকারী হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়।

এব্যাপারে আশুলিয়া থানার (ওসি, তদন্ত) দিপক চন্দ্র সাহা জানান, পূর্ব শত্রæতার জের ধরে কোন কলেজ ছাত্রকে পিটিয়ে আহত করার খবর আমরা থানা পুলিশ অবগত নাই। সুনির্দিষ্ট অভিযোগ পেলে অবশ্যই পুলিশ আইনগত ব্যবস্থা নিবে।



মন্তব্য চালু নেই