অন্তঃসত্ত্বাকে আঘাত, পেট কেটে নবজাতককে বের করল অপরিচিতা

এক অন্তঃসত্ত্বা মহিলা অনলাইনে একটি বাচ্চাদের পোশাক বিক্রির বিজ্ঞাপন দেখে গিয়েছিলেন এক ঠিকানায় তা কিনতে। কিন্তু সেখানে সেই মহিলার জন্য অপেক্ষা করছিল এক বিভীষিকা। এক অপরিচিতা মহিলা অন্তঃসত্ত্বাকে আচমকাই পেটে আঘাত করে। তারপর সেই মহিলা অজ্ঞান হয়ে গেলে, তাঁর পেট কেটে নবজাতককে বের করে নেয় সেই অপরিচিতা। ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের কলোরাডোর লঙমন্ট এলাকায়।

৩৪ বছর বয়সি অভিযুক্তকে এই ঘটনার দায় গ্রেফতার করা হয়েছে। ওই মহিলা অনলাইনে শিশুদের পোশাক বিক্রির বিজ্ঞাপন দিয়েছিল। সেই দেখে ২৬ বছর বয়সি আক্রান্ত মহিলা গিয়েছিলেন তাঁর বাচ্চার জন্য পোশাক কিনতে। তিনি সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। তিনি যখন ঘটনাস্থলে আসেন তাঁকে মারধর করা হয় এবং পেটে আঘাত করে অভিযুক্ত মহিলা। তারপর মহিলার চিত্কারের আওয়াজ শোনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। পুলিশ এসে আক্রান্ত মহিলাকে উদ্ধার করে এবং সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়। তাঁর একটি অস্ত্রপোচার করা হয়েছে, আপাতত তিনি ধীরে ধীরে সুস্থ হচ্ছেন। তবে দুঃখের বিষয় নবজাতককে বাঁচানো যায়নি।

স্বাভাবিক ভাবেই মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন ওই মহিলা, জানানো হয়েছে সূত্রের তরফে।

পুলিশ আক্রান্ত এবং অভিযুক্ত মহিলা কারর নামই প্রকাশ করেনি, তবে জানা গেছে দুজনে কেউ কাউকে চিনত না। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত মহিলা হয়তো মানসিক ভারসাম্যহীন।

অভিযুক্তের বিরুদ্ধে খুনের চেষ্টা, শারীরিক নির্যাতন ও শিশু নির্যাতনের মামলা রুজু করা হয়েছে। এই ঘটনায় আরও কিছু আইনি বিষয় খতিয়ে দেখছে পুলিশ।



মন্তব্য চালু নেই